corona virus btn
corona virus btn
Loading

করোনা সংক্রমণ চরমে, সুরক্ষাবলয় বাড়াতে টোটো- অটো স্যানিটাইজেশনের কাজ শুরু

করোনা সংক্রমণ চরমে, সুরক্ষাবলয় বাড়াতে টোটো- অটো স্যানিটাইজেশনের কাজ শুরু

করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে উদ্বিগ্ন জেলা স্বাস্থ্য দফতর ও পুর প্রশাসন।

  • Share this:

#কালিয়াগঞ্জ: উত্তর দিনাজপুর জেলা জুড়ে করোনা ভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে।মানুষ কাছাকাছি যাতায়াতের জন্য  টোটো ও অটোরিক্সা ব্যবহার করেন। টোটো,অটো এবং রিক্সা থেকে করোনা সংক্রমন ছড়িয়ে পড়তে না পারে তার জন্য কালিয়াগঞ্জে সমস্ত অটো,টোটো এবং রিক্সা স্যানেটাইজ করা শুরু করল কালিয়াগঞ্জ পৌরসভা। পৌরসভার এই ভূমিকায় খুশী টোটো চালকরা।

করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে উদ্বিগ্ন জেলা স্বাস্থ্য দফতর ও পুর প্রশাসন। কালিয়াগঞ্জ শহরের বাসিন্দারা  টোটো ও অটো এবং রিক্সায় যাতায়াত করেন। শহরে এই সমস্ত যানবাহন থেকে  করোনা সংক্রমন ছড়িয়ে পড়তে পারে।সেই সংক্রামনের  হাত থেকে রক্ষা করতে শহরের সমস্ত যানবাহন স্যানেটাইজ করার কাজ শুরু করেছে কালিয়াগঞ্জ পৌরসভা।

একদিনেই শেষ নয় আগামী সাতদিন চলবে এই স্যানেটাইজ করার কাজ চলবে।কালিয়াগঞ্জ পৌর প্রশাসক কার্তিক পাল জানিয়েছেন,জেলার সমস্ত ব্লক করোনা সংক্রমণ ছড়িয়ে পড়েছে। কালিয়াগঞ্জ শহর এখনও সুরক্ষিত আছে। শহরে সুরক্ষিত রাখতে তারা এই উদ্যোগ গ্রহণ করেছেন। টোটো চালক অরিবিন্দ দাস জানিয়েছেন, পৌরসভার পক্ষ থেকে খুব ভাল উদ্যোগ নেওয়া হয়েছে।যাত্রী এবং চালকদের সুরক্ষিত রাখতে হলে এধরনের উদ্যোগ ছাড়া আর কোন পথ নেই বলে তিনি জানিয়েছেন।

Uttam Paul

Published by: Debalina Datta
First published: July 19, 2020, 12:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर