• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • দোলের আগেই রঙ খেলায় মাতলেন শিলিগুড়ির তিন প্রার্থী! কেউ লাল, কেউ গেরুয়া, কেউ সবুজ আবিরে! 

দোলের আগেই রঙ খেলায় মাতলেন শিলিগুড়ির তিন প্রার্থী! কেউ লাল, কেউ গেরুয়া, কেউ সবুজ আবিরে! 

বিভিন্ন দলের প্রার্থীরা মেতে উঠলেন হোলি খেলায় । নিজস্ব চিত্র ।

বিভিন্ন দলের প্রার্থীরা মেতে উঠলেন হোলি খেলায় । নিজস্ব চিত্র ।

কাল রঙের উৎসব। তার আগের দিনেই প্রার্থীরা শুরু করে দিলেন আবির খেলা। কেউ লাল, কেউ গেরুয়া, কেউ বা সবুজ । দলমত নির্বিশেষে মেতে উঠলেন হোলি খেলায় ।

  • Share this:

Partha Sarkar

#শিলিগুড়ি: রাত পোহালেই রঙের উৎসব! বসন্ত উৎসব। করোনা আবহেই পালিত হবে দোল উৎসব। তার আগেই শিলিগুড়িতে রঙ খেলায় মেতে উঠলেন বিভিন্ন দলের প্রার্থীরা। শিহরে যে ভোট! রাখডাক দূরে ঠেলে দিয়ে রঙের উৎসবে সামিল শিলিগুড়ির প্রার্থীরা। কেউ মাখলেন লাল আবির, কেউ আবার গেরুয়া। আবার কেউ বা নিজেকে সাজিয়ে তুললেন সবুজ আবিরে। ২ মে শিলিগুড়ির আকাশে কোন আবির উড়বে, তার অপেক্ষায় রয়েছে শহরবাসী। তার আগে আজ রঙ খেলার একদিন আগেই প্রার্থীরা মেতে উঠলেন দোল উৎসবে।

এ দিন শিলিগুড়ির সূর্যসেন পার্কে বসন্ত উৎসবের আয়োজন করা হয়। সেখানেই যান এই কেন্দ্রের তিন প্রার্থী। প্রথমে যান সংযুক্ত মোর্চার প্রার্থী সিপিএমের অশোক ভট্টাচার্য। তাঁকে বরণ করে নেন আয়োজকরা। তারপর প্রার্থীর গালে রঙ মাখিয়ে উৎসবের সূচনা করেন। পরে তিনি প্রচারে যান হকার্স কর্ণারে। সেখানেও সিপিএম প্রার্থীকে লাল আবির মাখিয়ে প্রণাম করেন দুই তরুণী। বেশ খোশ মেজাজেই দেখা গেল প্রার্থীকে। এই কেন্দ্রের বিজেপি প্রার্থী আজ প্রথমে যান সেবক রোডের একটি মার্কেটে। সেখানে ব্যবসায়ীদের সঙ্গে বসে প্রচার সারেন। আবারও বললেন, লোকসভার পর বিধানসভাতেও গেরুয়া ঝড় আসছে। পরবর্তী লক্ষ্য শিলিগুড়ি পুরসভাও দখল করা। তাহলেই শহরে প্রকৃত উন্নয়ন হবে। কেন্দ্র, রাজ্য এবং শহর এক দলের দখলে থাকলেই তা সম্ভব বলে জানান তিনি।

তারপর ব্যবসায়ীরাই গেরুয়া আবিরে সাজিয়ে তোলেন প্রার্থীকে। এরপর তিনি যান সূর্যসেন পার্কের বসন্ত উৎসবে। কিছুটা সময় কাটান আয়োজকদের সঙ্গে। ওয়ার্ডে ওয়ার্ডে প্রচার শেষে পার্কে পৌঁছন এই কেন্দ্রের তৃণমূল প্রার্থী ওমপ্রকাশ মিশ্রও। একই মঞ্চে তখন পাশাপাশি বিজেপি আর তৃণমূল প্রার্থী। সৌজন্য সাক্ষাতও হল। একজনের কপালে গেরুয়া টিপ, অন্যজনের কপালে সবুজ টিপ। উদ্যোক্তারাও খুশী তিন প্রার্থী আসায়। কাল রঙের উৎসব। তার আগের দিনেই প্রার্থীরা শুরু করে দিলেন আবির খেলা। কালও প্রার্থীদের দেখা যাবে বিভিন্ন ওয়ার্ডে।

Published by:Simli Raha
First published: