• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • Bengal Poll 2021: প্রতিপক্ষের গলায় সমর্থনের সুর, অশোক ভট্টাচার্যকে জয়ী করার আহ্বান জানিয়ে ভিডিও বার্তা বাইচুংয়ের

Bengal Poll 2021: প্রতিপক্ষের গলায় সমর্থনের সুর, অশোক ভট্টাচার্যকে জয়ী করার আহ্বান জানিয়ে ভিডিও বার্তা বাইচুংয়ের

বাইচুং ভুটিয়া একুশের কুরুক্ষেত্রে এই কেন্দ্র থেকে অশোক ভট্টাচার্যেরই জয় চাইছেন।

বাইচুং ভুটিয়া একুশের কুরুক্ষেত্রে এই কেন্দ্র থেকে অশোক ভট্টাচার্যেরই জয় চাইছেন।

বাইচুং ভুটিয়া একুশের কুরুক্ষেত্রে এই কেন্দ্র থেকে অশোক ভট্টাচার্যেরই জয় চাইছেন।

  • Share this:

#শিলিগুড়ি: ২০১৬-র নির্বাচনে তিনিই ছিলেন প্রতিপক্ষ। শিলিগুড়ি কেন্দ্রে তাঁকেই প্রার্থী করেছিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দোপাধ্যায়। দলীয় প্রার্থীর হয়ে শিলিগুড়িতে হেঁটেছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী। সেই বাইচুং ভুটিয়া একুশের কুরুক্ষেত্রে এই কেন্দ্র থেকে অশোক ভট্টাচার্যেরই জয় চাইছেন। সোমবার ভারতীয় ফুটবলের আইকন বাইচুং ভুটিয়া শিলিগুড়ি কেন্দ্রে সংযুক্ত মোর্চার প্রার্থী সিপিএমের অশোক ভট্টাচার্যকে ভোট দেওয়ার আর্জি জানালেন। সিকিম থেকে এক ভিডিও বার্তায় আজ অশোক ভট্টাচার্যের হয়ে জোরালো সওয়াল করেন তিনি।

বাইচুং বলেন, "অত্যন্ত ভাল মানুষ অশোকবাবু। কাজের মানুষ অশোকবাবু। আসন্ন নির্বাচনে শিলিগুড়ির মানুষ অশোক ভট্টাচার্যকেই জয়ী করু।" মূহূর্তেই সেই ভিডিও  বার্তা ভাইরাল হয়ে যায় শহরে। ঘুরতে থেকে অনেকেরই মোবাইলে। বাইচুংয়ের ভিডিও বার্তার পরে বেশ উজ্জীবিত বাম, কংগ্রেস কর্মী সমর্থকেরা। অশোক ভট্টাচার্যের সঙ্গে বাইচুং ভুটিয়ার ব্যক্তিগত সম্পর্ক বরাবরই ভাল। এবং এই সুসম্পর্ক বহুদিনের। ২০১১-র নির্বাচনে তিনি তাঁর প্রতিপক্ষ বাইচুংয়ের বিরুদ্ধে একবারের জন্যেও কোনও শব্দ খরচ করেননি। লকডাউনের সময়ে শিলিগুড়িতে এসেছিলেন বাইচুং। অশোক ভট্টাচার্যের সঙ্গে ঘুরে দুঃস্থদের হাতে ত্রাণ তুলে দিয়েছিলেন। তারপরেও শিলিগুড়িতে এসে ওঠেন অশোক ভট্টাচার্যের বাড়িতে।

বাইচুং ভুটিয়া। বাইচুং ভুটিয়া।

নির্বাচনে এক সময়ের প্রতিপক্ষের সমর্থনে শিলিগুড়িতে পদযাত্রায় যোগ দেবেন বাইচুং। যদিও সেই তারিখ এখনও চূড়ান্ত হয়নি। তার আগে এই ভিডিও বার্তা রাজনৈতিকভাবে যথেষ্টই তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। অশোকবাবুকে প্রচারে কিছুটা এডভাণ্টেজ পাইয়ে দেওয়া বলে মনে করছে ভোট বিশেষজ্ঞরা। এ দিকে আজ শিলিগুড়ির বাঘাযতীন পার্কে সংযুক্ত মোর্চার প্রার্থীদের সমর্থনে জনসভা হয়। যেখানে উপস্থিত ছিলেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র, প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী, কংগ্রেসের রাজ্যসভার সাংসদ প্রদীপ ভট্টাচার্য। সমতলের চার আসন শিলিগুড়ি, মাটিগাড়া, ফাঁসিদেওয়া এবং ডাবগ্রামের চার জোটের প্রার্থীর সমর্থনে ডাকা জনসভাতেও দু'দলের কর্মী, সমর্থকদের মনোবল চাঙ্গা করতে রাজ্য নেতারা হাজির হন। সভা থেকে আগাগোড়া একসুরে বিজেপি এবং তৃণমূলকে আক্রমণ করেন বাম এবং কংগ্রেস নেতারা। কেন জোটের সরকার জরুরী তা তুলে ধরেন।

Partha Sarkar

Published by:Shubhagata Dey
First published: