Siliguri: বিজেপি ঝড় উঠেছে:শঙ্কর || ওর কোনো স্বপ্নই পূরণ হবে না: অশোক ভট্টাচার্য

Siliguri: বিজেপি ঝড় উঠেছে:শঙ্কর || ওর কোনো স্বপ্নই পূরণ হবে না: অশোক ভট্টাচার্য

খবরের কাগজে মুখ ডুবিয়েছেন অশোক ভট্টাচার্য। নিজস্ব চিত্র

প্রচারে নতুন কৌশল নিতে দেখা গেল শঙ্করেরই রাজনৈতিক গুরু অশোক ভট্টাচার্যকে।

  • Share this:

#শিলিগুড়ি: কখনও নেমে পড়লেন ব্যাট হাতে। কখনও চায়ে পে চর্চায়  নিজেকে ব্যস্ত রাখলেন। আবার কখনও ভোটারদের বোঝালেন কেন ভোট দেবেন তাঁকে। এভাবেই মঙ্গলবার সকাল থেকে ভোট প্রচারে ব্যস্ত থাকলেন শিলিগুড়ির বিজেপি প্রার্থী সদ্য সিপিএমত্যাগী শঙ্কর ঘোষ। প্রচারে নতুন কৌশল নিতে দেখা গেল শঙ্করেরই রাজনৈতিক গুরু অশোক ভট্টাচার্যকে।

শিয়রে ভোট, তাই এক ওয়ার্ড থেকে অন্য ওয়ার্ডে ছুটে বেড়াচ্ছেন দলীয় কর্মী, সমর্থকদের সঙ্গে নিয়ে। আবার প্রচারের ফাঁকেই নাম না করে অশোক ভট্টাচার্যকে আক্রমণও করলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া প্রাক্তন বাম নেতা শঙ্কর ঘোষ।

শঙ্কর এদিন শহরের বেহাল নিকাশী ব্যবস্থা নিয়ে প্রশ্নও তোলেন। বোঝা গেল, শহরের অনুন্নয়নকেই হাতিয়ার করে এগোচ্ছেন তিনি। তিনি বলেন, "শিলিগুড়ি জেলা বিজেপির আওতাভুক্ত সমতলের চার আসন শিলিগুড়ি, মাটিগাড়া, ফাঁসিদেওয়া এবং ডাবগ্রামে এবারে বিজেপি ঝড় উঠেছে। কেন্দ্রে বিজেপি ক্ষমতায় রয়েছে। রাজ্যেও ক্ষমতায় আসতে চলছে। এবারে শিলিগুড়ি পুরসভাতেও বিজেপিকেই চাই।" তাহলেই প্রকৃত উন্নয়ন হবে বলে দাবি শঙ্করের।  চুপ করে বসে নেই অশোক ভট্টাচার্যও। এ দিন  ওর কোনো স্বপ্নই সফল হবে না  বলে পালটা কটাক্ষ করেছেন শিলিগুড়ির সিপিএম প্রার্থী অশোক ভট্টাচার্য।

প্রসঙ্গত রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেবের পাড়ায় মঙ্গলবার সারাদিন প্রচার সারলেন শিলিগুড়ির সংযুক্ত মোর্চার প্রার্থী সিপিএমের অশোক ভট্টাচার্য। শিলিগুড়ি কলেজের চারপাশে হাঁটলেন। কথা বললেন মর্নিং ওয়াকারদের সাথে। কলেজ মাঠেও ছুটে বেড়ালেন। চোখ বোলালেন সংবাদপত্রের পাতাতেও। চা খেলেন কর্মী, সমর্থক, সাধারন ভোটারদের সাথে। মন্ত্রীর পাড়ায় এসেও ওঁর কাছে ভোট চাইলেন না? জবাবে হেসেই বললেন "ওর সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক ভালো। কেন অহেতুক সংবাদমাধ্যমকে সঙ্গে নিয়ে নাটক দেখাতে যাবো? ও নিজেও একটি কেন্দ্রের প্রার্থী।" বললেন অশোক।

প্রসঙ্গত মন্ত্রীর পাড়ায় প্রচারে এসে তাঁর বাড়িতে গিয়েছিলেন বিজেপি প্রার্থী শঙ্কর ঘোষ। মন্ত্রীর স্বাস্থ্যের খোঁজখবর নেন। চাও খান। তবে আজ ওই পথে পা বাড়াননি পোড়খাওয়া সিপিএম নেতা অশোকবাবু। উলটে এবারে তিনি প্রচারের কৌশল পরিবর্তন করে ভোট বৈতরণী পার হতে চান। পাড়ায়, পাড়ায়, মার্কেট, বাজারে প্রচারের পাশাপাশি আলাদা আলাদা করে স্বল্প সংখ্যক ভোটারদের নিয়ে বৈঠক করছেন। যার পোশাকি নাম "ভোটারস মিট"। এই স্ট্র্যাটেজিকেই তিনি গুরুত্ব দিচ্ছে বেশি।

Published by:Arka Deb
First published:

লেটেস্ট খবর