Mamata Banerjee| আমরা জিতছি, মোদি দিদি ও দিদি বলে ভ্যাঙাচ্ছে, গণতন্ত্র ধ্বংস করছে: মমতা

Mamata Banerjee| আমরা জিতছি, মোদি দিদি ও দিদি বলে ভ্যাঙাচ্ছে, গণতন্ত্র ধ্বংস করছে: মমতা

কালচিনিতে মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি ভিডিও থেকে নেওয়া।

তাঁর দৃঢ় প্রত্যয়, শক্তিপ্রয়োগ করে তৃণমূলের জয়রথ আটকানো যাবে না।

  • Share this:

    #আলিপুরদুয়ার: তৃতীয় দফার ভোট শেষ হতে বাকি এখনও বেশ কয়েক ঘণ্টা। মমতা ‌বন্দ্যোপাধ্যায়ের দাবি, তিনি বুঝতে পারছেন এই দফার ৩১ আসনেই হাওয়া তাঁর অনুকুলে। আলিপুরদুয়ারের সভা থেকে এই ঘোষণার পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায় আজ তোপ দাগলেন কমিশনের বিরুদ্ধে। তাঁর অভিযোগ প্রথম দুই দফার মতোই অপব্যবহার করা হচ্ছে আধাসামরিক বাহিনীর। ভোটপ্রক্রিয়ায় কেন্দ্রের যাবতীয় 'শক্তিপ্রয়োগ' মমতার কথায় গণতন্ত্র লুন্ঠন। এই ব্যাপারে সর্বভারতীয় এবং আন্তর্জাতিক গণমাধ্যমের হস্তক্ষেপও চাইলেন তিনি। বিজেপির নির্বাচনজয়ের সবচেয়ে বড় কারিগর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে তুলনা করলেন মমতা। যদিও তাঁর দৃঢ় প্রত্যয়, শক্তিপ্রয়োগ করে তৃণমূলের জয়রথ আটকানো যাবে না।

    মমতার অভিযোগ

    মমতা এদিন বললেন- আজও সিআরপিএফ সুজাতাকে (সুজাতা মণ্ডল, আরামবাগের প্রার্থী) মেরেছে বিজেপি। সিআরপিফ ঘুরে ঘুরে বলছে বিজেপিকে ভোট দাও। আমি কমিশনকে বিনম্র ভাষায় অনুরোধ করছি, এর বিরুদ্ধে ব্য়বস্থা নিতে। ১০০ টা অভিযোগ করেছি। পরে দেখে নেবো কারা এই কাজে জড়িত। কেউ ছাড় পাবে না।

    মমতার প্রশ্ন

    কালচিনির সভা থেকে মমতা বললেন- নির্বাচন কমিশন, কেন্দ্রীয় বাহিনী যদি ভালো কাজ করে তবে কেন সাত আটটা খুন হয়ে গেল নির্বাচন চলাকালীন! বিজেপির গুন্ডারা বাইরে থেকে এসে হুজ্জুতি করছে। নাজমুলকে (খানাকুলের প্রার্থী) মারা হয়েছে। শওকত মোল্লাকে বলছে বুথে ঢুকতে দেবে না! চালাকি হচ্ছে! গুন্ডামি করে ভোটে জেতা যায় না।

    অভিযোগের আঙুল নাড্ডার দিকে

    সোমবার শ্রীরামপুর স্টেডিয়ামে জেপি নাড্ডার সভা হওয়ার কথা থাকলেও জনসমাগমের ছিঁটেফোঁটাও ছিল না মাঠে। সেই কারণে বাতিল ঘোষণা করা হয় সভা। এই প্রসঙ্গটি তুলেই মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সভা করতে এসেছিলেন জে পি নাড্ডা। দেখেছেন লোক নেই। তখনই দিল্লি ফিরে গিয়ে বৈঠক করেছেন (মোদি- শাহ-নাড্ডা বৈঠকের কথা আগেই বলেছিলেন যশবন্ত সিনহা)। এর পরেই সিআরপিএফ-কে আদেশ দিয়েছে এভাবে অত্যাচার চালানোর।

    তবু আত্মবিশ্বাসী

    মমতা বললেন- আজ ৩১টি সিটে ভোট চলছে। সকাল থেকে খবর পাচ্ছি বিজেপি হারছে। ‌ মমতা বনাম মোদি

    মমতা বলছেন- দেশের প্রধানমন্ত্রী মিথ্যে বলছে, সাধারণ মানুষ কী করবে। আমাকে ভ্যাঙাচ্ছে। ২১ জন জওয়ান মারা গেল কোনও ভ্রুক্ষেপ নেই। কোটি কোটি টাকা ওড়াচ্ছে বিজেপি। ভোটের আগে পয়সা বিলোচ্ছে। নরেন্দ্র মোদি ডোনাল্ড ট্রাম্পকেও ছাড়িয়ে গিয়েছেন।

    Published by:Arka Deb
    First published: