• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • Mamata Banerjee: 'কয়লা-ঘুঁটেই ভরসা এবার', পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি নিয়ে তুমুল আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের...

Mamata Banerjee: 'কয়লা-ঘুঁটেই ভরসা এবার', পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি নিয়ে তুমুল আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের...

উত্তরবঙ্গ সফরে মমতা বন্দ্যোপাধ্যায়।

উত্তরবঙ্গ সফরে মমতা বন্দ্যোপাধ্যায়।

Mamata Banerjee: শিলিগুড়িতে (Siliguri) বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) তীব্র আক্রমণ শানান কেন্দ্রের নরেন্দ্র মোদি সরকারের বিরুদ্ধে।

  • Share this:

    #শিলিগুড়ি : প্রতিদিন ডিজেল,পেট্রোল এর দাম বেড়ে যাচ্ছে। রাজ্যের পাঁচটি জেলায় পেট্রোল আজ সেঞ্চুরি করেছে। এই পরিস্থিতিতে আজ উত্তরবঙ্গ সফরে এসে মূল্যবৃদ্ধি নিয়ে কেন্দ্রীয় সরকারকে তীব্র আক্রমণ বানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)।

    তাঁর কথায়, "ওরা দাম বাড়িয়ে যাচ্ছে। কারও কোনও ভ্রুক্ষেপ নেই। যে হারে দাম বাড়ছে তাতে এবার ঘুঁটে কয়লা দিয়েই রান্না করতে হবে আগামী দিনে। তার জন্য প্রস্তুত থাকুন।"

    রবিবার শিলিগুড়িতে (Siliguri) বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) স্বাভাবিক ছন্দেই ফের একবার তীব্র আক্রমণ শানান কেন্দ্রের নরেন্দ্র মোদি সরকারের বিরুদ্ধে।

    আরও পড়ুন: ঘুরছে হেলিকপ্টার, চলছে যজ্ঞ! উপনির্বাচনে উদয়ন গুহের প্রচারে আগামীকাল বিরাট চমক, অপেক্ষায় দিনহাটা...

    তিনি(Mamata Banerjee) বলেন, "ওরা রোজ মিথ্যে বলে যাচ্ছে হিংসা হিংসা। বিজেপি ঘা ঘা করে করে বেড়াচ্ছে দেশজুড়ে। কোথায় হয়েছে উত্তরবঙ্গে হিংসা?" একইসঙ্গে একতার কথাও বলেন তিনি এই বিজয়া সম্মিলনীর মঞ্চ থেকেই। তিনি বলেন, "আমরা সবাই এক।সবাই এক হয়ে থাকলে শক্তি আসে"।

    তৃতীয়বার ক্ষমতায় আসার পর প্রথমবার উত্তরবঙ্গ সফরে আজ শিলিগুড়িতে পৌঁছেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। এই পাঁচদিনের সফরে তিনি খতিয়ে দেখবেন পাহাড়ের পরিস্থিতি। মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফর ঘিরে পাহাড়জুড়ে আঁটোসাঁটো নিরাপত্তা বলয় ছিল সকাল থেকেই।

    আরও পড়ুন:শীঘ্রই খুলবে শিলিগুড়ি-সিকিম ১০ নম্বর জাতীয় সড়ক, চলছে জোরকদমে কাজ

    এদিন বাগডোগরা বিমানবন্দরে নেমে শিলিগুড়িতে কমিশনার মাঠে বিজয়া সম্মিলনীতে যোগ দেন মুখ্যমন্ত্রী(CM Mamata Banerjee)। বেশ কয়েকটি পুজো কমিটিকে শারদ সম্মান দেন তিনি।

    প্রাকৃতিক দুর্যোগে বিপর্যস্ত পাহাড়। ১০ নম্বর জাতীয় সড়কে ধস নামায় শিলিগুড়ি থেকে কালিম্পং ও সিকিমের সরাসরি যোগাযোগ বন্ধ। এই অবস্থায় রবিবার শিলিগুড়িতে শুরু হল মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফর। সূত্রের খবর, ধস বিধ্বস্ত এলাকায় যেতে পারেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের সফর ঘিরে আশাবাদী পাহাড়বাসী।

    কাল উত্তরকন্যায় জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার জেলার প্রশাসনিক কর্তাদের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। মঙ্গল ও বুধবার থাকবেন কার্শিয়ঙে। সেখানে কালিম্পং ও দার্জিলিং জেলার প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠক করবেন। বৃহস্পতিবার ২৮ অক্টোবর প্রশাসনিক সফর সেরে বাগডোগরায় ফিরবেন তিনি। এরপর সেখান থেকেই গোয়ায় উড়ে যাবেন তিনি।

    Published by:Sanjukta Sarkar
    First published: