West Bengal Election 2021 Fifth Phase Voting LIVE : 'ডাবগ্রাম-ফুলবাড়িতে অশান্তি হতে দেব না', ভোট দিয়ে প্রতিক্রিয়া গৌতম দেবের

West Bengal Election 2021 Fifth Phase Voting LIVE : 'ডাবগ্রাম-ফুলবাড়িতে অশান্তি হতে দেব না', ভোট দিয়ে প্রতিক্রিয়া গৌতম দেবের

এদিন সকাল সকাল শিলিগুড়ি গার্লস হাইস্কুলে ভোট দিলেন ডাবগ্রাম-ফুলবাড়ি কেন্দ্রের তৃণমূল প্রার্থী গৌতম দেব।

এদিন সকাল সকাল শিলিগুড়ি গার্লস হাইস্কুলে ভোট দিলেন ডাবগ্রাম-ফুলবাড়ি কেন্দ্রের তৃণমূল প্রার্থী গৌতম দেব।

  • Share this:

    #কলকাতা : বিক্ষিপ্ত অশান্তির মধ্যেই চলছে পঞ্চম দফার ভোটগ্রহণ পর্ব। মোট ৬টি জেলায় ৪৫ টি আসনে নির্বাচন আজ৷ এই ৬ টি জেলার মধ্যে রয়েছে তিনটি জেলা উত্তরবঙ্গের ৷ আর বাকি তিনটি দক্ষিণবঙ্গের ৷ ১ লাখ ৭ হাজার ১০০ আধাসেনা মোতায়েন থাকছে এই পঞ্চম দফার নির্বাচনে৷ এর মধ্যে বুথ পাহারায় থাকছে ৮৫ হাজার ৩০০ আধাসেনা ৷ এদিন সকাল সকাল শিলিগুড়ি গার্লস হাইস্কুলে ভোট দিলেন ডাবগ্রাম-ফুলবাড়ি কেন্দ্রের তৃণমূল প্রার্থী গৌতম দেব। ভোট দিয়ে তিনি বলেন, "ডাবগ্রাম ফুলবাড়ি শান্ত জায়গা। অশান্তি হয়নি। হতে দেব না।"

    একইসঙ্গে ভোটদানের গতি ধীর বলেও মন্তব্য করেন গৌতম দেব।সারাদিন বুথে বুথে ঘুরে নির্বাচন প্রক্রিয়া ঘুরে দেখবেন বলে জানান তৃণমূল প্রার্থী। উত্তরবঙ্গে ভোট নিয়ে আত্মবিশ্বাসী গৌতম বলেন এখনও পর্যন্ত পরিস্থিতি ভালোই। মানুষ লাইন দিয়ে ভোট দিচ্ছে। কোনও অশান্তির খবর নেই। একইসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের মুখে তিনি বলেন লোকসভা নির্বাচনের ফলাফলের প্রতিফলন বিধানসভায় পড়বে না বলেই তাঁর বিশ্বাস।

    প্রসঙ্গত ফুলবাড়ি কেন্দ্রে গৌতম দেবের প্রধান প্রতিপক্ষ তাঁর একসময়ের সতীর্থ শিখা চট্টোপাধ্যায়। একুশের নির্বাচনে গেরুয়া শিবিরের প্রার্থী তিনি। গত বিধানসভা নির্বাচনেও দলীয় প্রার্থী গৌতম দেবের (Gautam Deb) হয়ে গলা ফাটিয়ে ছিলেন শিখা। ভোটারদের বুঝিয়েছিলেন তৃণমূল ক্ষমতায় এলে মানুষের সার্বিক উন্নয়ন হবে। সেই তিনিই এবার হাড্ডাহাড্ডি লড়াইতে গৌতম দেবের বিরুদ্ধে। যদিও বিজেপি বা সংযুক্ত মোর্চা, কাউকেই গুরুত্ব দিচ্ছেন না বিদায়ী মন্ত্রী গৌতম দেব। গৌতমবাবু মনে করেন, তিনি সারা বছর মানুষের সঙ্গে থেকেছেন, রাজ্য সরকার মানুষের কল্যাণে কাজ করেছে গত ৫ বছর। তারই নিরিখে ভোট পড়বে ইভিএমে।

    সিপিএম প্রার্থী অশোক ভট্টাচার্য Photo : Collected সিপিএম প্রার্থী অশোক ভট্টাচার্য
    Photo : Collected

    অন্যদিকে এদিন সকাল সকাল ভোট দিলেন শিলিগুড়ি বিধানসভার সিপিএম প্রার্থী অশোক ভট্টাচার্য ৷ নেতাজি বয়েজ স্কুলে সস্ত্রীক ভোট দিলেন তিনি ৷ "শান্তিপূর্ণভাবেই ভোটগ্রহণ চলছে। "ভোট দিয়ে এমনই জানালেন বাম নেতা অশোক ভট্টাচার্য ৷ এবারের ভোটে অন্যতম নজরে শিলিগুড়ি।

    Published by:Sanjukta Sarkar
    First published: