Home /News /north-bengal /

Siliguri Corporation Election: প্রচারের মাঝেই হঠাৎ এল খবর, তারপর যা করলেন বামপ্রার্থী, কুর্নিশ এলাকাবাসীর...

Siliguri Corporation Election: প্রচারের মাঝেই হঠাৎ এল খবর, তারপর যা করলেন বামপ্রার্থী, কুর্নিশ এলাকাবাসীর...

স্যানিটাইজেশনের দায়িত্বে বাম প্রার্থী

স্যানিটাইজেশনের দায়িত্বে বাম প্রার্থী

Siliguri Corporation Election: প্রচার ছেড়ে স্যানিটাইজেশন করতে ছুটলেন শিলিগুড়ির ২৭ নং ওয়ার্ডের সিপিএম প্রার্থী তুফান ভট্টাচার্য, সঙ্গী রেড ভলান্টিয়ার্সরা।

  • Share this:

#শিলিগুড়ি: আর কয়েক দিন বাদেই শিলিগুড়ি পুরভোট (Siliguri Corporation Election)। একেই কোভিড বিধি। যার জেরে প্রচারের গতিও কমেছে। তবুও নির্বাচন কমিশনের নির্দেশ মেনেই চলছে প্রচার। সেইমতো শনিবার দলীয় কর্মী, সমর্থকদের নিয়ে বেড়িয়েছিলেন ভোট প্রচারে। রাস্তাতেই খবর পান ওয়ার্ডে বেশ কয়েকজন কোভিডে আক্রান্ত। সকলেই হোম আইশোলেশনে রয়েছেন।

শোনা মাত্রই প্রচার ফেলে সটান দৌড় আক্রান্তের বাড়িতে! সঙ্গে দলীয় কর্মী রেড ভলানটিয়ার্সরা। পৌঁছলেন স্যানিটাইজেশন মেশিন নিয়ে। তিনি সুদীপ ভট্টাচার্য। এলাকাতে তুফান নামেই বেশী পরিচিত। আক্রান্তের বাড়িতে ঢুকে চলল স্যানিটাইজ করার পালা। এক এক করে অন্য আক্রান্তের বাড়িতেও চললো স্যানিটাইজ।

আরও পড়ুন: সোমবার থেকেই আশাতীত বদল বাংলার আবহাওয়ায়! উত্তর থেকে দক্ষিণ, যা হতে চলেছে...

এই ছবি শিলিগুড়ির ২৭ নং ওয়ার্ডে। এই ওয়ার্ডেই এবারের সিপিএম প্রার্থী সুদীপ ভট্টাচার্য। পরে তিনি জানান, প্রচার প্রচারের মতো চলবে। কিন্তু এই অতিমারির সময়ে পাড়ার আক্রান্তদের পাশে তো থাকতেই হবে। এই কাজটাই তো রেড ভলানটিয়ার্সরা করে আসছে গত বছর থেকে। মানুষের পাশে থাকতে হবে সবসময়ই। এর সঙ্গে ভোট বা প্রচারের কোনো সম্পর্ক নেই। শহরজুড়েই এখন বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা। পাশে থাকার বার্তা দিয়েছেন সব রাজনৈতিক দলই। এদিনের সিপিএম প্রার্থীর এহেন পদক্ষেপকে কুর্ণিশ জানিয়েছেন ওয়ার্ডের অনেকেই।

আরও পড়ুন: গভীর রাতে গোপন খবর, বাংলাদেশ সীমান্তে ঘটল মারাত্মক ঘটনা, মূল কাণ্ডারি চার মহিলা!

এদিকে ক্রমেই বাড়ছে আক্রান্তের সংখ্যা। কোভিডের তৃতীয় ঢেউয়ে কাবু পাহাড় থেকে সমতল। গত ২৪ ঘন্টায় দার্জিলিংয়ের পাহাড় থেকে সমতলের চার ব্লক এবং শিলিগুড়ি পুরসভার ৪৭টি ওয়ার্ড মিলিয়ে আক্রান্তের সংখ্যা ২৯০! গতকাল যেখানে ছিল ২৫৭। ২৯০-এর মধ্যে শিলিগুড়ি পুর এলাকাতেই আক্রান্ত ১২৮। আক্রান্ত বাড়ছে পাহাড়েও। গত ২৪ ঘন্টায় নতুন করে পাহাড়ের ৩ মহকুমায় সংক্রমিত ৩৩ জন। সমতলের চার ব্লকে আক্রান্ত ১২৯ জন! পাল্লা দিয়ে শিলিগুড়ির পুরসভা এবং গ্রামীন এলাকায় বাড়ছে আক্রান্তের সংখ্যা। উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতাল ক্যাম্পাসে নতুন করে সংক্রমিত ৩১ জন। যা নিয়ে চিন্তিত স্বাস্থ্য কর্তারা। অন্যদিকে গত ২৪ ঘন্টায় কোভিডের তৃতীয় ঢেউ জয় করেছেন ১২১ জন!

Published by:Suman Biswas
First published:

Tags: Municipal Corporation Election, Siliguri CPIM

পরবর্তী খবর