Home /News /north-bengal /

West Bengal News: গভীর রাতে গোপন খবর, বাংলাদেশ সীমান্তে ঘটল মারাত্মক ঘটনা, মূল কাণ্ডারি চার মহিলা!

West Bengal News: গভীর রাতে গোপন খবর, বাংলাদেশ সীমান্তে ঘটল মারাত্মক ঘটনা, মূল কাণ্ডারি চার মহিলা!

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

West Bengal News: শনিবার রাতে মেখলিগঞ্জ থানার উছলপুকুরি গ্রাম পঞ্চায়েতে ঘটে এই ঘটনা৷ ইতিমধ্যে ওই ঘটনায় মেখলিগঞ্জ থানার ১২ জন পুলিশ জখম হন।

  • Share this:

    #কোচবিহার: বাংলাদেশ সীমান্তে গরু পাচারকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ (West Bengal News)৷ পাচারের জন্য সীমান্ত এলাকায় নিয়ে আসা গরু উদ্ধার করতে গেলে আক্রান্ত হয় পুলিশ। শনিবার রাতে মেখলিগঞ্জ থানার উছলপুকুরি গ্রাম পঞ্চায়েতে ঘটে এই ঘটনা৷ ইতিমধ্যে ওই ঘটনায় মেখলিগঞ্জ থানার ১২ জন পুলিশ জখম হন।

    আহত পুলিশদের চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় মেখলিগঞ্জ হাসপাতালে৷ হামলা চালানোয় অভিযুক্ত ছয় জনকে গ্রেফতার করে পুলিশ৷ তাদের মধ্যে চারজন মহিলা। ইতিমধ্যেই ৩৪ টি গরু উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, বাংলাদেশে পাচারের জন্য সীমান্ত এলাকায় প্রচুর সংখ্যায় গরু নিয়ে জমায়েত করেছিল কিছু দুষ্কৃতী৷

    আরও পড়ুন: 'আগেই বলেছিলাম...' BJP-র সাফল্যে আশাবাদী হলেও সতর্কতায় জোর দিলীপ ঘোষের

    আরও পড়ুন: সোমবার থেকেই আশাতীত বদল বাংলার আবহাওয়ায়! উত্তর থেকে দক্ষিণ, যা হতে চলেছে...

    রাতে খবর পেয়ে উছলপুকুরি গ্রাম পঞ্চায়েতের নেগরিবাড়ী এলাকায় অভিযান চালায় পুলিশ। গরু উদ্ধার করলে তাদের উপর চড়াও হয় ওই দুষ্কৃতীরা৷ মহিলারাও হামলা চালায় বলে অভিযোগ ওঠে৷ পুলিশের দাবি প্রথমে শুরু হয় ইট পাথর ছোড়া। এরপর বাঁশ দিয়েও হামলা করা হয়েছে বলে অভিযোগ৷ পুলিশ কর্মীরা হাতে পিঠে আঘাত পেয়েছেন৷ সকলকেই মেখলিগঞ্জ হাসপাতালে চিকিৎসা করানো হয়েছে৷ কোচবিহারের পুলিশ সুপার সুমিত কুমার জানান, এ বিষয়ে আরও অভিযান চলবে। এলাকায় প্রচুর পুলিশ মোতায়েন হয়েছে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Cow Smuggling, West Bengal news

    পরবর্তী খবর