corona virus btn
corona virus btn
Loading

বাস চলাচল শুরু হওয়ায় সমস্ত বেসরকারি বাস স্যানিটাইজ করল রায়গঞ্জ পৌরসভা

বাস চলাচল শুরু হওয়ায় সমস্ত বেসরকারি বাস স্যানিটাইজ করল রায়গঞ্জ পৌরসভা

করোনা ভাইরাস মহামারীর জেরে দেশজুড়ে শুরু হয় লকডাউন। এই লকডাউন পিরিয়ডে সমস্ত বাস পরিষেবা বন্ধ ছিল ৷

  • Share this:

#রায়গঞ্জ: রায়গঞ্জে বেসরকারি বাস পরিষেবা চালু হওয়ার আগে বাসগুলিকে স্যানিটাইজ করল রায়গঞ্জ পৌরসভা। যাত্রীদের নিরাপত্তার জন্য বাসগুলি স্যানিটাইজ করা হল দাবি উপ-পৌরপতির।

করোনা ভাইরাস মহামারীর জেরে দেশজুড়ে শুরু হয় লকডাউন। এই লকডাউন পিরিয়ডে সমস্ত বাস পরিষেবা বন্ধ ছিল ৷ রায়গঞ্জ পৌর বাস ষ্ট্যান্ডে সমস্ত বেসরকারি বাস দাঁড়িয়েছিল। তবে মাঝে মাঝে রায়গঞ্জ পৌরসভার পক্ষ থেকে দাঁড়িয়ে থাকা বাসগুলিকে স্যানিটাইজ করা হয়েছিল।

দু’মাসের উপর এই বেসরকারি বাসগুলি পৌর বাস ষ্ট্যান্ডে দাঁড়িয়েই ছিল। বাস মালিক পক্ষ এবং শ্রমিক সংগঠনের জটিলতা কাটিয়ে শনিবার থেকে বেসরকারি বাস রাস্তায় নামছে। রাস্তায় নামার আগে পৌরসভার পক্ষ থেকে বাসগুলিকে স্যানিটাইজ করা হল। ভিতর এবং বাহিরে সমস্ত জায়গায় স্যানিটাইজ করা হয়েছে । রায়গঞ্জ মোটর ওনার্স অ্যাসোসিয়েশনের সম্পাদক প্লাবন প্রামানিক জানিয়েছেন,বাস স্যানিটাইজ করার জন্য পৌরসভার কাছে লিখিত আবেদন জানানো হয়েছিল। সেই আবেদনের ভিত্তিতে বাসগুলো স্যানিটাইজ করা হয়েছে। উপ-পৌরপতি অরিন্দম সরকার জানিয়েছেন, বেসরকারি বাসগুলো দীর্ঘদিন যাবদ বাস ষ্ট্যান্ডে দাঁড়িয়েছিল।দাঁড়িয়ে থাকা বাস থেকে সংক্রামণ ছড়াতে পারে। যাত্রীদের নিরাপত্তার কথা মাথা রেখেই বাসগুলো স্যানিটাইজ করল রায়গঞ্জ পৌরসভা।

Published by: Dolon Chattopadhyay
First published: June 5, 2020, 7:56 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर