Raigunj News|| রাখীতেও রাজনীতির ছোঁয়া! বাজারে বাজারে ব্যাপক বিকোচ্ছে মোদি-মমতা রাখী

Modi-Mamata Rakhi: রাখীতেও রাজনীতির ছোয়া। রায়গঞ্জের বাজারে মোদি, মমতার ছবি লাগানো রাখীর চাহিদা তুঙ্গে। দুই নেতা নেত্রীর রাখীর চাহিদা থাকায় খুশী বিক্রেতারা।

Modi-Mamata Rakhi: রাখীতেও রাজনীতির ছোয়া। রায়গঞ্জের বাজারে মোদি, মমতার ছবি লাগানো রাখীর চাহিদা তুঙ্গে। দুই নেতা নেত্রীর রাখীর চাহিদা থাকায় খুশী বিক্রেতারা।

  • Share this:

#রায়গঞ্জ: রাখীতেও রাজনীতির ছোয়া। রায়গঞ্জের বাজারে মোদি, মমতার ছবি লাগানো রাখীর চাহিদা তুঙ্গে। দুই নেতা নেত্রীর রাখীর চাহিদা থাকায় খুশী বিক্রেতারা।

রাত পোহালেই রাখী উৎসব। এ বারে রায়গঞ্জের মানুষের হাতে অন্যধরনের রাখী শোভা পাবে। মানুষ কোনও না কোনও রাজনৈতিক দলের সমর্থক। বর্তমানে দুটি রাজনৈতিক দল নিয়ে মানুষ বেশী মাতামাতি করছেন। বিজেপি মোদি এবং এ রাজ্যে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ বারে রাখীতে এই দুই দলের নেতা-নেত্রীর ছবি লাগিয়ে ক্রেতা টানতে চাইছেন রাখী নির্মাতারা। রাখী নির্মাতাদের ভাবনা ক্রেতাদের উপর বেশ খানিকটা  প্রভাব ফেলেছে। রাখী কিনতে এসে নেতা-নেত্রীর ছবি দেখা মাত্রই আর অন্য কোনও রাখী কেনার দিকে আগ্রহ দেখাচ্ছেন না। এই রাখী বাজারে আসায় সাধারণ রাখীর কদর কমেছে অনেকটাই।

রাজনৈতিক দল থেকে সাধারন মানুষ সবাই এখন নেতা-নেত্রীর রাখী কিনতেই ব্যস্ত। রাজনৈতিক দলের রাখী বাজারে প্রথমবার আসায় বিক্রেতারাও বেশ খানিকটা অবাক হয়েছেন। একই সঙ্গে এই রাখীর চাহিদাও এতটা হবে এটাও তাদের ভাবনার মধ্যেও ছিল না। দুই দলের নেতা-নেত্রীর ছবিদেওয়া রাখীই সমানভাবে রায়গঞ্জের বাজারে বিকোচ্ছে। রাখী ক্রেতা সুরোজ দাস জানান, তিনি তৃণমূলের সমর্থক। রাখী কিনতে এসে দলনেত্রীর ছবি-সহ রাখী দেখে বেশ কিছু রাখী কিনেছেন। দলীয় কর্মী, সমর্থকদের দলনেত্রীর রাখী পড়িয়ে দেবেন। তিনি ভাবতেই পারেননি দলনেত্রীর ছবি-সহ রাখী পাওয়া যাবে।

রাখী বিক্রেতা নিতাই রায় জানান, অনলাইনে রাখী কেনার চাহিদা বাড়ায় এ বারে রাখী ব্যবসা খুব বেশী হবে না বলেই প্রাথমিকভাবে ভেবেছিলেন। কিন্তু মোদি, মমতার ছবি-সহ রাখী বাজারে আসার পর রাজনৈতিক দল থেকে শুরু করে সাধারণ মানুষ এ ধরনের রাখী কেনার দিকে ঝুঁকেছেন। সাধারণ রাখীর চাহিদা না হলে দুই নেতার ছবি দেওয়া রাখীর চাহিদা ভালই বলে জানিয়েছেন নিতাই রায়।

Uttam Paul

Published by:Shubhagata Dey
First published: