Home /News /north-bengal /

Bangla News|| দীর্ঘদিন বেহাল অবস্থায় পড়েছিল, অবশেষে ইন্দো-ভুটান সড়কের ভার্চুয়াল উদ্বোধনে রাজনাথ সিং

Bangla News|| দীর্ঘদিন বেহাল অবস্থায় পড়েছিল, অবশেষে ইন্দো-ভুটান সড়কের ভার্চুয়াল উদ্বোধনে রাজনাথ সিং

রাজনাথ সিং। সংগৃহীত ছবি।

রাজনাথ সিং। সংগৃহীত ছবি।

Rajnath Singh inaugurate Indo-Bhutan road virtually on 28th December: ডুয়ার্সের মরাঘাট মোড় থেকে ভুটান সীমান্তবর্তী চামূর্চি পর্যন্ত সড়ক দীর্ঘদিন ধরেই বেহাল অবস্থায় পড়েছিল। চরম দুর্ভোগের শিকার হচ্ছিলেন সাধারণ মানুষ।

  • Share this:

    #আলিপুরদুয়ার: ডুয়ার্সের মরাঘাট মোড় থেকে ভুটান সীমান্তবর্তী চামূর্চি পর্যন্ত সড়ক দীর্ঘদিন ধরেই বেহাল অবস্থায় পড়েছিল। চরম দুর্ভোগের শিকার হচ্ছিলেন সাধারণ মানুষ। অবশেষে মঙ্গলবার দুপুরে সেই ১৬ কিলোমিটার রাস্তার কাজ সম্পন্ন হল। মঙ্গলবার দুপুরে ভার্চুয়ালি তার আনুষ্ঠানিক উদ্বোধন করলেন ভারত সরকারের প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। এই নতুন রাস্তা তৈরি করেছে বর্ডার রোড অর্গানাইজেশন।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলিপুরদুয়ারের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বারলা, ছিলেন নাগরাকাটা বিধানসভা কেন্দ্রের বিধায়ক পুনা ভাংরা-সহ বর্ডার রোড অর্গানাইজেশনের আধিকারিকরা। উল্লেখ্য, প্রতিবছর বর্ষায় এই রাস্তায় জল জমে যাতায়াতের অযোগ্য হয়ে যেত। এ বারে সেই রাস্তার সংস্কার করার ফলে দুর্ভোগ অনেকটা মিটবে। কারন এটি ছিল মূল সড়ক যা ধরেই খুব সহজে ভুটানে প্রবেশ করা হত।

    আরও পড়ুন: ডুয়ার্সে সোনাখালির জঙ্গলের কাছে বাগানে গরু আনতে গিয়ে বাইসনের হামলায় আহত গ্রামবাসী

    এ দিন মরাঘাট মোড় এলাকায় এক আনুষ্ঠানিক অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন করা হয়। সেখানে এলইডি স্ক্রিনে দেখানো হয় মন্ত্রী রাজনাথ সিং তার অফিস থেকে আনুষ্ঠানিক ভাবে সড়কের উদ্বোধন করছেন। মরাঘাট মোড় এলাকায় উপস্থিত থেকে ফলক উন্মোচন করেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বারলা। এ দিন আরও বেশ কয়েকটি রাজ্যে ও একাধিক রাস্তা ও ব্রিজের উদ্বোধন হয়।

    রকি চৌধুরি 

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Rajnath Singh

    পরবর্তী খবর