Home /News /north-bengal /
এবার রায়গঞ্জ পৌর এলাকায় খাদ্য বিতরণ শুরু করলেন কংগ্রেস বিধায়ক

এবার রায়গঞ্জ পৌর এলাকায় খাদ্য বিতরণ শুরু করলেন কংগ্রেস বিধায়ক

আজ মঙ্গলবার রায়গঞ্জ পৌর এলাকার মোহনবাটির এলাকার ১২টি ওয়ার্ডের বাসিন্দান্দের জেলা কংগ্রেস দফতর মহাত্মগান্ধি ভবন থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বুধবার বাকি ১৫ টি ওয়ার্ডের খাদ্য সামগ্রী বিদ্রোহী ক্লাব থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েছেন বিধায়ক মোহিত সেনগুপ্ত।

আরও পড়ুন...
  • Share this:

#রায়গঞ্জ: বিধানসভা কেন্দ্রের পাঁচটি পঞ্চায়েতের ১২ হাজার মানুষের হাতে খাদ্য পৌঁছে দেওয়ার পর এবারে রায়গঞ্জ পৌর এলাকার বাসিন্দাদের কাছে খাদ্য সামগ্রী পৌছে দেওয়ার কাজ শুরু করলেন রায়গঞ্জের কংগ্রেস বিধায়ক মোহিত সেনগুপ্ত।

আজ মঙ্গলবার রায়গঞ্জ পৌর এলাকার মোহনবাটির এলাকার ১২টি ওয়ার্ডের বাসিন্দান্দের জেলা কংগ্রেস দফতর মহাত্মগান্ধি ভবন থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বুধবার বাকি ১৫ টি ওয়ার্ডের খাদ্য সামগ্রী বিদ্রোহী ক্লাব থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েছেন বিধায়ক মোহিত সেনগুপ্ত।

তিনি জানান, দুই দিনে প্রায় পাঁচ হাজার দুস্থ মানুষের হাতে এই খাদ্য সামগ্রী তুলে দেওয়া হবে বলে তিনি জানিয়েছেন। লকডাউন চলাকালীন দুস্থ এবং অসহায় মানুষেরা চরম সমস্যায় পড়েছেন।এই সমস্ত অসহায় মানুষদের পাশে থাকতেই জাতীয় কংগ্রেস এই পদক্ষেপ গ্রহণ করেছে।

Published by:Arindam Gupta
First published:

Tags: Congress MLA, Coronavirus

পরবর্তী খবর