Home /News /north-bengal /
Phalakata Murder: ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপ, ৬ বছরের মেয়েকে কুপিয়ে মারল খোদ মা

Phalakata Murder: ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপ, ৬ বছরের মেয়েকে কুপিয়ে মারল খোদ মা

নৃশংস খুনের ঘটনায় শিউড়ে উঠল আলিপুরদুয়ারের ফালাকাটা। নিজের ৬ বছরের মেয়েকে কুপিয়ে খুন করল খোদ মা

  • Share this:

    #আলিপুরদুয়ার: নৃশংস খুনের ঘটনায় শিউড়ে উঠল আলিপুরদুয়ারের ফালাকাটা। নিজের ৬ বছরের মেয়েকে কুপিয়ে খুন করল খোদ মা।বৃহস্পতিবার সকাল সাড়ে আটটা নাগাদ ধারাল অস্ত্র দিয়ে কোপ মেরে নিজের ৬ বছরের মেয়েকে শেষ করে দিল জন্মদাত্রী মা। মর্মান্তিক ঘটনায় ফালাকাটা ব্লকের জটেশ্বর ২ নং গ্রাম পঞ্চায়েতের কুটিরপার এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

    আরও পড়ুন: ফের তুষারপাত দার্জিলিংয়ে, কনকনে ঠাণ্ডায় কাঁপছে পাহাড়ের রানি! দেখুন

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে সান্তনা বর্মণ নামে বছর ২৬-এর মহিলা নিজের ৬ বছরের মেয়েকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। এরপর নিজেও আত্মহত্যার চেষ্টা করে। স্থানীয় বাসিন্দারা রক্তাক্ত অবস্থায় মেয়ে ও মাকে উদ্ধার করে বীরপাড়া রাজ্য সাধারণ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেয়েটিকে মৃত বলে ঘোষণা করে। মায়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আলিপুরদুয়ার জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় জটেশ্বর ফাঁড়ির পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

    আরও পড়ুন: ময়নাগুড়ি ট্রেন দুর্ঘটনার তদন্তে চাঞ্চল্যকর তথ্য ! পরীক্ষা না করেই চালানো হয়েছিল ইঞ্জিন

    গত বছর নভেম্বর মাসেই মর্মান্তিক খুনের ঘটনা ঘটেছিল ফালাকাটার খলিসামারি গ্রামে। প্রকাশ্য দিবালোকে  নৃশংসভাবে খুন হয় দশম শ্রেণীর ছাত্রী। খুনের অভিযোগ ওঠে  প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। সূত্রের খবর, সকালে ছাত্রীটি স্কুলে যাওয়ার জন্য বেরনোর সময়ই তাকে পিছন থেকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে প্রতিবেশী যুবক। ধারালো অস্ত্রের এক কোপেই আলাদা হয়ে যায় ছাত্রীর মাথা।

    অন্যদিকে, আজ বৃহস্পতিবার ভিক্ষা চাওয়ার নামে ঘরে ঢুকে ডাকাতি, বাধা দিতে গেলে বাড়ির মালিক, এক মহিলার যৌনাঙ্গে রড ঢুকিয়ে দেয় দুষ্কৃতীরা! এর পর বাড়ি লুঠ করে চম্পট দেয় দুষ্কৃতীর দল। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে হাওড়ার সাঁকরাইলের চুনাভাটিতে। আহত মহিলার নাম সঙ্গীতা নস্কর। গুরুতর জঘম অবস্থায় বছর ২২-এর সঙ্গীতাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে সাঁকরাইল থানার পুলিশ, ঘটনার তদন্ত শুরু হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, সঙ্গীতা নস্কর বিবাহিতা। আজ, বৃহস্পতিবার তিনি বাড়িতে একাই ছিলেন। আচমকাই দুপুরে তাঁর ঘরের দরজায় ধাক্কা দেয় দুই ব্যক্তি। তাদের সঙ্গে একটি বাচ্চাও ছিল। তারা জানায়, ভিক্ষা চাইতে এসেছে। সঙ্গীতা জানান, বাড়িতে কেউ নেই, কাজেই তিনি দরজা খুলতে পারবেন না! এরপর, দুষ্কৃতীরা তাঁর কাছে জল খেতে চাইলে তিনি দরজা খোলেন! তখনই তাঁকে ধাক্কা মেরে ঘরে ঢুকে যায় ২ দুষ্কৃতী। মহিলা বাধা দিতে গেলে তাঁকে দড়ি দিয়ে বেঁধে যৌনাঙ্গে রড ঢুকিয়ে দেওয়া হয়।

    Rajkumar Karmakar

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Phalakata Murder

    পরবর্তী খবর