শিক্ষক নিয়োগ ঘিরে বিতর্ক, ইসলামপুরে ছাত্র সংঘর্ষে নিহত আরও ১

News18 Bangla
Updated:Sep 21, 2018 08:51 AM IST
শিক্ষক নিয়োগ ঘিরে বিতর্ক, ইসলামপুরে ছাত্র সংঘর্ষে নিহত আরও ১
নিজস্ব চিত্র
News18 Bangla
Updated:Sep 21, 2018 08:51 AM IST

#ইসলামপুর: উত্তর দিনাজপুরের ইসলামপুরে ছাত্র সংঘর্ষের ঘটনায় আরও এক প্রাক্তন পড়ুয়ার মৃত্যু। নিহত দাড়িভিট স্কুলের প্রাক্তনী তাপস বর্মন। পরিবারের দাবি, সংঘর্ষের সময় তাপসের বুকে গুলি লাগে। আশঙ্কাজনক অবস্থায় ভর্তি ছিলেন উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে। আজ সেখানেই তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন: মহাজোটে ধাক্কা, ছত্তিশগড় নির্বাচনের আগে কংগ্রেস বহিষ্কৃত নেতার সঙ্গে জোট বাঁধলেন মায়াবতী

বৃহস্পতিবার ছাত্র বিক্ষোক্ষে মৃত্যু হয় রাজেশ সরকার নামে এক আইটিআই ছাত্রের ৷ সংঘর্ষের মধ্যে আটকে পড়েছিলেন রাজেশ৷ মৃত ছাত্র ওই স্কুলেরই প্রাক্তন ছাত্র৷ সংঘর্ষে আহত কয়েকজন পুলিশকর্মীও৷

আরও পড়ুন: সময় বাঁচাতে নিজের গাড়ি ছেড়ে মেট্রোয় চাপলেন প্রধানমন্ত্রী

শিক্ষক নিয়োগ ঘিরে বিতর্কের জেরে দ্বারিভিটা হাইস্কুলের সামনে উত্তেজনা তৈরি হয়৷ ইসলামপুরে রাস্তা আটকে বিক্ষোভ দেখাতে শুরু করে পড়ুয়ারা৷ পুলিশ বিক্ষোভকারীদের হঠাতে গেলেই তুমুল সংঘর্ষ বাঁধে৷ পুলিশকে লক্ষ করে ইটবৃষ্টি শুরু করে পড়ুয়ারা৷ পাল্টা লাঠিচার্জ ও কাঁদানে গ্যাস ছোড়ে পুলিশ৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে রাবার বুলেটও ছোড়ে পুলিশ৷ স্কুলে শিক্ষক নিয়োগকে কেন্দ্র করে ছাত্র বিক্ষোভের সূত্রপাত। দ্বারিভিটা হাইস্কুলে উর্দু শিক্ষক নিয়োগ বন্ধের দাবিতে আন্দোলনে নামে ছাত্ররা। গ্রামবাসীদের অভিযোগ, ছাত্রীদের গায়ে হাত দেয় পুলিশ। শ্লীলতাহানি করারও চেষ্টা করে পুলিশকর্মীরা।

আরও পড়ুন: LIC করছেন ? তাহলে অবশ্যই সতর্ক থাকুন এই বিষয়ে, না হলে পড়তে পারেন বিপুল ক্ষতির মুখে

First published: 08:51:32 AM Sep 21, 2018
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर