• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • বাইক বন্ধক রেখে বাড়ি ফেরার পথে যুবককে খুন করে নালায় ফেলে রাখল দুস্কৃতিরা !

বাইক বন্ধক রেখে বাড়ি ফেরার পথে যুবককে খুন করে নালায় ফেলে রাখল দুস্কৃতিরা !

photo source collected

photo source collected

বিকেল নাগাদ ডানকান বাগানের একটি ড্রেনের মধ্যে মৃতদেহ উদ্ধার হয় ।

  • Share this:

#চোপড়া: চোপড়া তিন দিন নিখোঁজ থাকার পর  এক যুবকের মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্যের সৃষ্টি হয়। খুনের অভিযোগে দুই বন্ধুকে গ্রেফতার করেছে চোপড়া থানার পুলিশ।  ঘটনাটি ঘটেছে চোপড়া থানার ঘিরনিগা গ্রাম পঞ্চায়েতের চাকলাগছ এলাকায়।পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।ঘটনার তদন্ত শুরু করেছে চোপড়া থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৈশাগু মহম্মদ  নামে ১৬  বছরের এক কিশোর তার দুই বন্ধুর সঙ্গে কাঠের মিলে কাজ করত। গত বৃহস্পতিবারে সে ব্যাঙ্ক থেকে লোন এবং বাইক বন্ধক রেখে প্রায় দুই লক্ষ টাকা নিয়ে বন্ধুদের সাথে বাড়ি ফিরছিলেন বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। কিন্তু  রাত দশটা বেজে গেলেও বাড়িতে না ফেরায় তাঁর খোঁজ চালায় পরিবারের লোকজনেরা। অনেক খোঁজাখুঁজির পরও তার কোন সন্ধান মেলেনি। রাতেই চোপড়া থানা পুলিশের কাছে নিখোঁজ থাকার অভিযোগ দায়ের করেন। গ্রামবাসীরা তার  দুই বন্ধু নইমুল হক এবং শুক্রকে জিজ্ঞাসাবাদ করা হয়। সেই সময় তাদের কথায় কিছু অসঙ্গতি লক্ষ্য করে গ্রামবাসীরা। তখন তাদেরকে একটু চাপ দিতেই সমস্ত ঘটনা খুলে বলেন। টাকার লোভেই বৈশাগু মহম্মদকে তাদেরই এক আত্মীয় খুন করে ডানকান বাগানের মধ্যে মাটিচাপা দিয়ে রাখে।

আজ সকালে গ্রামবাসীরা অভিযুক্ত দুইজনকেই পুলিশের হাতে তুলে দেন। অভিযুক্তদের দেওয়া তথ্য থেকে  বাগানের বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেন গ্রামবাসীরা। বিকেল নাগাদ ডানকান বাগানের একটি ড্রেনের মধ্যে মৃতদেহ উদ্ধার হয় । ঘটনার খবর পেয়ে  পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহটি উদ্ধার করে। ময়না তদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে মর্গে পাঠানো হয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন,  গলায় ধারালো অস্ত্র দিয়ে খুন করে ড্রেনের মধ্যে ফেলে রেখে গেছে।এলাকায় উত্তেজনা থাকলেও পরিস্থিতি নিয়ন্ত্রনে।

UTTAM PAUL 

Published by:Piya Banerjee
First published: