বিভৎস আগুনে পুড়ে খাঁক হয়ে গেল বহু পুরনো পতিতাপল্লীর ১০০ ঝুপড়ি

বিভৎস আগুনে পুড়ে খাঁক হয়ে গেল বহু পুরনো পতিতাপল্লীর ১০০ ঝুপড়ি

ছোট ছোট ঝুপড়ি গুলো আগুনে সম্পূর্ণরূপে ভষ্মীভূত হয়ে যায়। ঘরের ভেতর যে সমস্ত জিনিসপত্র ছিল তার বেশিরভাগ জিনিসই নষ্ট হয়ে যায়।

  • Share this:

Pranab Kumar Banerjee

#ধুলিয়ান: রান্নার সময় উনুনের আগুন থেকে বিধ্বংসী আগুন লেগে প্রায় ১০০ ঝুপড়ি পুড়ে গেল। ধুলিয়ানের কলাবাগানের বস্তির ঘটনা। কোনও হতাহতের খবর না হলেও বেশিভাগ ঝুপড়ি পুড়ে ছাই হয়ে যায়। দমকলের দু’টি ইঞ্জিন আগুন আয়ত্তে আনে।

ধুলিয়ানের পুরসভার কলাবাগানে গঙ্গার ধারে বহুদিন ধরে পতিতাপল্লী রয়েছে। মঙ্গলবার বিকেলে হঠাৎ করেই আগুন লেগে যায়। ছোট ছোট ঝুপড়ি গুলো আগুনে সম্পূর্ণরূপে ভষ্মীভূত হয়ে যায়। ঘরের ভেতর যে সমস্ত জিনিসপত্র ছিল তার বেশিরভাগ জিনিসই নষ্ট হয়ে যায়। ধুলিয়ান থেকে দু’টি দমকলের দু’টি ইঞ্জিন গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করে।

এলাকাবাসীরা ছুটে এসে আগুন নেভানোর কাজে হাত লাগান। এলাকাবাসী হাফিজুল শেখ বলেন, হঠাৎ করেই আগুন লেগে গিয়েছে। আমরা এসে আগুন নেভানোর চেষ্টা করি। দমকলের ইঞ্জিন এলে আগুন আয়ত্তে আসে। কী করে আগুন লাগল তা তদন্ত করে দেখুক পুলিশ, চাইছেন এলাকাবাসীরা। ধুলিয়ান পুরসভার পুরপিতা সুবল সরকার বলেন, অনেক দিনের বস্তি এলাকা। বেশকিছু বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। সরকারি সহযোগিতা করা হবে। আমরা ওঁদের পাশে আছি।

First published: February 25, 2020, 7:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर