হোলির আনন্দ করতে গিয়ে গাড়ি উল্টে মৃত ১, আহত দশ থেকে বারোজন

হোলির আনন্দ করতে গিয়ে গাড়ি উল্টে মৃত ১, আহত দশ থেকে বারোজন

মৃত যুবকের প্রতিবেশীরা জানান, ইসলামপুর মিলনপল্লী এলাকায় দুঃসংবাদ আসার পরই সকলে শোকে কাতর।

মৃত যুবকের প্রতিবেশীরা জানান, ইসলামপুর মিলনপল্লী এলাকায় দুঃসংবাদ আসার পরই সকলে শোকে কাতর।

  • Share this:

#ইসলামপুর:  হোলিতে বলি একজন। আহত ১০ থেকে ১২ জন। আহতদের তিন,চারজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় তাদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ইসলামপুর থানার অলিগঞ্জ বাইপাস সংলগ্ন এলাকায়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

জানা গিয়েছে, হোলির দিন (সোমবার) দুপুরে একটি চারচাকার গাড়িতে ১০/১২  জনের বেশি যুবক  ইসলামপুর থানার মিলনপল্লী এলাকা থেকে রঙ খেলতে বের হন।  ইসলামপুর থানার ওলিগঞ্জ বাইপাস সংলগ্ন এলাকায় গাড়িটি উল্টে যায়। ঘটনাস্থলে শ্যামল দাস নামে এক যুবকের মৃত্যু হয়। আহত হন তার ১০/১২ জন। আহতদের দ্রুত ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়। তিন থেকে চারজনের আঘাত গুরুতর থকায় তাদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ইসলামপুর থানার পুলিশ। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

মৃত যুবকের প্রতিবেশীরা জানান, ইসলামপুর মিলনপল্লী এলাকায় দুঃসংবাদ  আসার পরই সকলে শোকে কাতর।  বাইপাস সংলগ্ন এলাকা ওলিগঞ্জে একটি মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। সেই দুর্ঘটনায় এক যুবকের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দশ,বারোজন সঙ্গী। জানা গিয়েছে, হোলি উৎসব উপলক্ষে পাড়ার ভাইরা আনন্দ করার জন্য একটি গাড়িতে চড়ে যাচ্ছিলেন। আচমকা রাস্তায় গাড়িটি উল্টে যায়। গাড়ি তলায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে শ্যামল দাস নামে পাড়ার যুবক আহত হয়েছেন। ইসলামপুর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।  আরও তিন,চারজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় তাদের উত্তরবঙ্গ মেডিক্যালে স্থানান্তর করা হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে মিলনপল্লী এলাকার বাসিন্দারা হাসপাতালে ছুটে আসেন। ছুটে আসেন মৃত পরিবারের সদস্যরা। মৃত পরিবারের সদস্যরা হাসপাতালেই কান্নায় ভেঙ্গে পড়েন। মৃত যুবকের পরিবারের পক্ষ থেকে জানানো হয় শ্যামল বন্ধুদের সঙ্গে রঙ খেলবে বলে বাড়ি থেকে বের হন।  ওলিগঞ্জ এলাকা থেকে জানানো হয় শ্যামলদের গাড়ি উল্টে গিয়েছে। সে আহত হয়েছে। সঙ্গে সঙ্গে তারা ইসলামপুর হাসপাতালে ছুটে আসেন। হাসপাতালে পৌঁছনোর আগেই তাঁরা খবর পান যে, শ্যামল আর নেই।

Published by:Pooja Basu
First published:

লেটেস্ট খবর