Home /News /north-bengal /

BJP to TMC: দক্ষিণবঙ্গে হোয়াটসঅ্যাপ ছাড়া আর উত্তরবঙ্গে দলই ছাড়লেন দাপুটে নেতা

BJP to TMC: দক্ষিণবঙ্গে হোয়াটসঅ্যাপ ছাড়া আর উত্তরবঙ্গে দলই ছাড়লেন দাপুটে নেতা

Heavyweight BJP leader joins in TMC at Binnaguri in Dooars

Heavyweight BJP leader joins in TMC at Binnaguri in Dooars

BJP to TMC: দক্ষিনবঙ্গের বিজেপি হোয়াটসঅ্যাপ গ্রুপ ছারার হিড়িক নিয়ে যখন তোলপাড়, তখন ডুয়ার্সের দাপুটে বিজেপি নেতারা দল ত্যাগ করে তৃণমূলের যোগদানে বড় ধাক্কা খেল বিজেপি এমনটাই মনে করা হচ্ছে।

  • Share this:

    #ডুয়ার্স: দক্ষিনবঙ্গের বিজেপি (BJP) হোয়াটসঅ্যাপ গ্রুপ ছারার হিড়িক নিয়ে যখন তোলপাড়, তখন ডুয়ার্সের (Dooars) দাপুটে বিজেপি (BJP) নেতারা দল ত্যাগ করে তৃণমূলের যোগদানে বড় ধাক্কা খেলো বিজেপি (BJP to TMC)  এমনটাই মনে করা হচ্ছে।

    প্রাক্তন ও বর্তমান মন্ত্রীর উপস্থিতিতে বিন্নাগুরিতে (Binnaguri) তৃণমূল কংগ্রেসের (TMC) মেগা যোগদান। অবিভক্ত ধূপগুড়ি পঞ্চায়েত সমিতির বিজেপির (BJP) বিরোধী দলনেতা সহ প্রায় তিনশোটি পরিবার তৃণমূল কংগ্রেসে (BJP to TMC) যোগদান করলো। দীর্ঘ ত্রিশ বছরের ওই এলাকার দাপুটে বিজেপি নেতা তথা পঞ্চায়েত সমিতির সদস্য উমেশ যাদব একাধিক নেতৃত্ব কে সাথে নিয়ে তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন। এই মেগা যোগদান সভায় উপস্থিত হয়েছিলেন রাজ্যের মন্ত্রী বুলু চিক বরাইক ও প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেতা গৌতম দেব। এদিন বিন্নাগুরির একটি ধর্মশালায় এই যোগদান কর্মসূচী অনুষ্ঠিত হয়। নবাগতদের দলের স্বাগত জানান মন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত হয়ে নিজ এলাকার উন্নয়নকে আরও ত্বরান্বিত করতে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন বলে জানিয়েছেন যোগদানকারী বিজেপি নেতৃত্ব ও কর্মীসমর্থকরা। বানারহাট ব্লকের প্রায় এক ঝাঁক নেতাকর্মী এইভাবে দল ত্যাগ করায় বিজেপির অস্তিত্ব সংকট বলে জানিয়েছেন মন্ত্রী বুলু চিক বরাইক।

    আরও দেখুন - Video: Kultali-তে শোনা গেল বাঘের গর্জন,৬ দিন পর মিলল বাঘ,এখন খাঁচাবন্দী, দেখুন বাঘের বায়োডেটা

    এই যোগদান প্রসঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা জণ বারলা জানিয়েছেন, যারা প্রকৃত বিজেপি কর্মী তারা দলে রয়েছেন। দু-একজন কিছু পাওয়ার আশায় তৃণমূলের গেছে। এতে দলের কোনো ক্ষতি হবে না। বরং তিনি দাবি করেন যারা দল ছেড়ে চলে গিয়েছিলেন তারা ফের একবার বিজেপিতে ফিরে আসার জন্য যোগাযোগ করছে। তবে বিধানসভা ভোটের পর থেকে যেভাবে গোটা ডুয়ার্স জুড়ে বিজেপিতে ভাঙ্গন শুরু হয়েছে আগামী পঞ্চায়েত নির্বাচনে এর প্রভাব ব্যালট বাক্সে পরে কিনা সেটাই এখন দেখার।

    আরও দেখুন- Covid 19 Positive Sourav Ganguly, তবে আপাতত স্থিতিশীল তিনি, দেখুন ভিডিও

    প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল  কংগ্রেসের নেতা গৌতম দেব জানান, আজ প্রচুর বিজেপি কর্মী সমর্থক এবং লিডাররা উৎসাহের সাথে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। আজ বিজেপির যুব মোর্চা, নারী মোর্চা এবং বিভিন্ন ট্রেড ইউনিয়ন থেকে প্রচুর বিজেপি কর্মী সমর্থক যোগদান করেন।তিনি আরো জানান এই এলাকায়  সাংগঠনিক দিক থেকে দুর্বলতা ছিল সেই দুর্বলতা আমরা কাটিয়ে উঠব।মমতা বন্দ্যোপাধ্যায় বাগানের শ্রমিকদের জন্য বিভিন্ন উন্নয়নমুখী পরিকল্পনা গ্রহণ করেছে। চা সুন্দরী থেকে বেতন বৃদ্ধি  সকল রকমের ব্যবস্থা রাজ্য সরকার করেছে । তাই বাগানের শ্রমিকেরা উৎসাহের সাথে আরো যোগদান করবে তৃণমূল কংগ্রেসের  ট্রেড ইউনিয়নে।সংঘবদ্ধভাবে আমরা শক্তিশালী হব তৃণমূল কংগ্রেস কে শক্তিশালী করব। বাংলা ভারত সেরা আমরা প্রমান করে দেব।

    ডুয়ার্সের বিজেপি দাপুটে নেতা তথা পঞ্চায়েত সমিতির সদস্য উমেশ যাদব জানান, আজ বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছি এর একটি কারণ সেখান থেকে ঠিকমতো কাজ করতে পারছিলাম না। সাধারণ মানুষ আমাকে জিতিয়েছে  ভালোবাসা দিয়েছে তাদের জন্য কিছু করতে পারছিলাম না বলে আজ তৃণমূল কংগ্রেস এ যোগদান করলাম আমার সঙ্গে আমার কর্মী-সমর্থক ৩০০ পরিবারকে নিয়ে। আমি চিন্তা করেছিলাম সাধারন মানুষের জন্য কাজ করবো এই কারণেই আজ তৃণমূল কংগ্রেসে যোগদান এবং যোগ্য সম্মান এখানে পেয়েছি বলেই কাজ করতে সুবিধা হবে আমার।

    SEKH ROCKY CHWDHURY

    Published by:Debalina Datta
    First published:

    Tags: BJP, Dooars, TMC

    পরবর্তী খবর