ছাত্রীকে অপহরণের চেষ্টা ! এলাকায় ছড়াল উত্তেজনা

ছাত্রীকে অপহরণের চেষ্টা ! এলাকায় ছড়াল উত্তেজনা

ছাত্রীকে ভুলিয়ে-ভালিয়ে ভিনরাজ্যের এক ব্যক্তি অপহরণের চেষ্টা করার অভিযোগে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ।

  • Share this:

#আলিপুরদুয়ার: শুক্রবার সকালে টিউশন থেকে ফেরার পথে আলিপুরদুয়ার এক নং ব্লকের তপসিখাতাতে একাদশ শ্রেণির এক ছাত্রীকে ভুলিয়ে-ভালিয়ে ভিনরাজ্যের এক ব্যক্তি অপহরণের চেষ্টা করার অভিযোগে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ।

কিন্তু সময় মতো স্থানীয় বাসিন্দারা ভিনরাজ্যের ওই ব্যক্তিকে হাতেনাতে ধরে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ ওই ব্যক্তিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে । এই ঘটনায় ছাত্রীটি ও তার পরিবার আতঙ্কিত হয়ে পড়েছে ।জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানতে পেরেছে ওই লোকটির নাম অলোক পান্ডে । বাড়ি বিহারে। যদিও ওই ব্যক্তি প্রথমে পুলিশের কাছে তার নাম জানিয়েছেন কখনও প্রমোদ লাল ঝাঁ আবার কখনও বা প্রমোদ নাথ দেব ।

তপসিখাতা হাইস্কুলের শিক্ষিকা ঋতুপর্না চট্টোপাধ্যায় ও ছাত্রীটির বাবা শিশির কুমার রায়ের অভিযোগ এই অচেনা ব্যক্তিকে কয়েকদিন ধরে এলাকায় তুকতাকের কাজে বিভিন্ন বাড়িতে দেখা যাচ্ছিল ।আমাদের মনে হয় ভিনরাজ্যে নারী পাচারচক্রের কাছে বিক্রি করে দেওয়ার মতলব ছিল ওই ব্যক্তির ।

ছাত্রীটি জানায় আজ বাড়ি থেকে বেরিয়ে টিউশন পড়তে যাওয়ার জন্য যখন অটো ধরতে রাস্তায় দাঁড়াই তখন ওই ব্যক্তি হাত ধরে টানাটানি করছিল তার সঙ্গে যাওয়ার জন্য । আলিপরদুয়ার থানায় অভিযোগ জমা পড়েছে ।

First published: 04:16:10 PM Feb 18, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर