বর্ষবরণের রাতে গাড়িতে তুলে তরুণীকে বার বার গণধর্ষণ, চলে পাশবিক অত্যাচার !

বর্ষবরণের রাতে গাড়িতে তুলে তরুণীকে বার বার গণধর্ষণ, চলে পাশবিক অত্যাচার !

রাতে কাজ সেরে বাড়ি ফেরার পথে তাঁকে জোর করে গাড়িতে তোলে তিনজন যুবক। তাঁকে মদ্যপান করিয়ে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

  • Share this:

#কালিয়াগঞ্জ: বর্ষবরণের রাতে কালিয়াগঞ্জে এক তরুণীকে একাধিকবার গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জে একটি হোটেলে কাজ করেন তরুণী। রাতে কাজ সেরে বাড়ি ফেরার পথে তাঁকে জোর করে গাড়িতে তোলে তিনজন যুবক। তাঁকে মদ্যপান করিয়ে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। পরে ফের তাঁকে গণধর্ষণ করা হয়। একজনের বিরুদ্ধে গাড়ির মধ্যে ধর্ষণ করার অভিযোগ রয়েছে। রাত ৩টের সময় অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয় ওই তরুণীকে। গণধর্ষণের অভিযোগে গ্রেফতার দু'জন। এখনও এক অভিযুক্ত অধরা।

জানা গিয়েছে, ৩১ ডিসেম্বর রাত ১০:৩০ টা নাগাদ হোটেল থেকে কাজ করে ফিরছিলেন ওই তরুণী। এরপর রাস্তা থেকে জোর করে তরুণীকে অপহরণ করে দুই যুবক। গাড়িতে তুলে নির্জন এলাকায় নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করে দুই যুবক । নির্মম অত্যাচারের পর নির্যাতিতাকে সেখানেই ফেলে রেখে পালিয়ে যায় অভিযুক্তরা ৷ এরপর কোনওক্রমে সেখান থেকে উঠে বাড়ি ফেরার চেষ্টা করলে তাকে ফের গাড়িতে তুলে ধর্ষণ করে আরেক যুবক ৷ এরপর তাকে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায় অভিযুক্ত ৷ তরুণীকে জোর করে মদ্যপানও করা হয়৷

গণধর্ষণের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে কালিয়াগঞ্জে। নিরাপত্তাহীনতায় ভুগছেন এলাকার মানুষ। তাঁর এখন চান, দোষীদের কড়া শাস্তি হোক।

First published: January 2, 2020, 2:31 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर