• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • Malda: সহবাস করে বিয়ে না করার অভিযোগ, শিক্ষকের বাড়ির সামনে ধরনায় মহিলা সিভিক ভলেন্টিয়ার

Malda: সহবাস করে বিয়ে না করার অভিযোগ, শিক্ষকের বাড়ির সামনে ধরনায় মহিলা সিভিক ভলেন্টিয়ার

অভিযোগকারিণী যুবতীকে (মাঝখানে)বুঝিয়ে নিয়ে যায় পুলিশ৷

অভিযোগকারিণী যুবতীকে (মাঝখানে)বুঝিয়ে নিয়ে যায় পুলিশ৷

প্রেমিকের পরিবারের পাল্টা দাবি বন্ধুত্বের সম্পর্ক ছিল দু' জনের মধ্যে। এর থেকে বেশি কিছু নয় ()।

  • Share this:

    #মালদহ: বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধরনায় মহিলা সিভিক ভলেন্টিয়ার। ঘটনায় চাঞ্চল্য মালদহের (Malda News) গাজোল থানার হরিদাস পাড়া এলাকায়। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দু'বছর ধরে সহবাসের অভিযোগ পেশায় স্কুল শিক্ষক প্রেমিকের বিরুদ্ধে। ঘটনার পর থেকেই বেপাত্তা অভিযুক্ত প্রেমিক। খবর পেয়ে এলাকায় গাজোল থানার পুলিশ।

    তবে প্রেমিকের পরিবারের পাল্টা দাবি বন্ধুত্বের সম্পর্ক ছিল দু' জনের মধ্যে। এর থেকে বেশি কিছু নয়। কিন্তু, আচমকা বিয়ের দাবি তুলে ধরে ধরনায় বসে ওই মহিলা সিভিক ভলেন্টিয়ার (Civic Volunteer)।

    আরও পড়ুন: সব ব্যাপারেই শ্বশুরবাড়ির মতামত, রবীন্দ্র সরোবর হত্যাকাণ্ডে স্বামীর বয়ানে স্তম্ভিত পুলিশ!

    দীর্ঘক্ষণ ধর্না চলার পর গাজোল থানার পুলিশের হস্তক্ষেপে সাময়িক ভাবে ধরনা তুলে নেন গাজোল থানার ওই মহিলার সিভিক ভলান্টিয়ার। তবে, বিয়ে করতে রাজি না হলে প্রেমিক যুবকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি দিয়েছে প্রেমিকা। ওই মহিলার দাবি, ফেসবুকের মাধ্যমে বছর দু'য়েক আগে পেশায় স্কুল শিক্ষকের সঙ্গে তাঁর পরিচয় হয়। এর পর তাঁদের সম্পর্ক গাঢ় হয় । তাঁর সঙ্গে ঘনিষ্ঠ মেলামেশা করেন ওই স্কুল শিক্ষক। সেই সময় বিয়ের প্রতিশ্রুতিও দেওয়া হয় তাঁকে। কিন্তু, সম্প্রতি বেঁকে বসেন ওই যুবক। জানিয়ে দেয় তাঁর পক্ষে বিয়ে করা সম্ভব নয় । এমন কি, ওই যুবক তাঁর ফোন নম্বর পর্যন্ত ব্লক করে দেয় বলে অভিযোগ যুবতীর। তাঁর আরও অভিযোগ, কোনওভাবেই অভিযুক্তের সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না তিনি।

    এ দিন প্রেমিকের বাড়িতে গিয়ে তাঁর দেখা না পেয়েই ধরনায় বসার সিদ্ধান্ত নেন ওই যুবতী। যতক্ষণ পর্যন্ত ওই যুবকের দেখা না পাবেন ততক্ষণ ধরনা চালিয়ে যাবেন বলে হুশিয়ারি দেন ওই মহিলা সিভিক ভলেন্টিয়ার। খবর ছড়িয়ে পড়তেই এলাকায় ভিড় জমে যায়। আশপাশের লোকজন ওই বাড়ির সামনে এসে ভিড় করেন। খবর পেয়ে গাজোল থানার পুলিশ এসে ওই সিভিক ভলেন্টিয়ারকে ফিরিয়ে নিয়ে যায়।

    Sebak Deb Sharma

    Published by:Debamoy Ghosh
    First published: