৩ দিন নিখোঁজ থাকার পর পুকুর থেকে দেহ উদ্ধার ব্যক্তির, এলাকায় চাঞ্চল্য

৩ দিন নিখোঁজ থাকার পর পুকুর থেকে দেহ উদ্ধার ব্যক্তির, এলাকায় চাঞ্চল্য

কিভাবে তার মৃত্যু হল ? ধন্দে রয়েছেন এলাকার মানুষ।

কিভাবে তার মৃত্যু হল ? ধন্দে রয়েছেন এলাকার মানুষ।

  • Share this:

#রায়গঞ্জ: তিন দিন নিখোঁজ থাকার পর বাড়ি থেকে খুব কাছে একটি পুকুর থেকে বিশু কর্মকার নামে এক ব্যক্তির মৃত দেহ উদ্ধার হল। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, গত শনিবার বাড়ি থেকে কাজে বেরিয়ে নিখোঁজ হয়ে যান রায়গঞ্জ ব্লকে নলপুকুর গ্রামের বাসিন্দা বিশু কর্মকার নামে এক ব্যাক্তি। পরিবারের লোকেরা বহু খোজাখুজি করে তার কোনও সন্ধান করতে পারেন নি।পরিবারের পক্ষ থেকে রায়গঞ্জ থানায় লিখিতভাবে নিখোঁজ ডাইরি করেন। পুলিশ তল্লাশি চালিয়েও তার কোনও খোঁজ পাওয়া যায়নি। মঙ্গলবার দুপুরে বিশুবাবুর দেহ পুকুরে ভেসে ওঠে।

এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্যে ছড়ায় এলাকায়। স্থানীয় বাসিন্দা মালদার বর্মন নামে এক ব্যক্তি জানালেন,  কিভাবে তার মৃত্যু হল এলাকার মানুষ কিছুটা ধন্দে আছে। বিশুবাবু মাঝেমাঝে অল্পস্বল্প মদ্যপান করতেন। তবে ওই ব্যক্তি কেন পুকুরে এলেন সেটাও পরিষ্কার নয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায়। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মালদারবাবু জানিয়েছেন, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাবার পর মৃত্যুর কারন জানা যাবে।

Published by:Dolon Chattopadhyay
First published:

লেটেস্ট খবর