Home /News /north-bengal /
Siliguri: কলেজ পড়ুয়ার অপহরণ! গ্রেফতার হলেন যারা, অবাক হয়ে যাচ্ছে গোটা শিলিগুড়ি

Siliguri: কলেজ পড়ুয়ার অপহরণ! গ্রেফতার হলেন যারা, অবাক হয়ে যাচ্ছে গোটা শিলিগুড়ি

গ্রেফতার তিন

গ্রেফতার তিন

Siliguri: পুরভোটে অপহরণ কাণ্ডে ২ তৃণমূল নেতার গ্রেপ্তার নিয়ে শাসক-বিরোধী তরজা তুঙ্গে শিলিগুড়িতে।

  • Share this:

#শিলিগুড়ি: অপহরণের ৮ দিনের মাথায় উদ্ধার এক কলেজ পড়ুয়া। আর এই কলেজ ছাত্রকে অপহরণ করে মুক্তিপণ দাবী করার অভিযোগে গ্রেপ্তার ২ তৃণমূল নেতা সহ ৩। গ্রেফতার করল এনজেপি থানার পুলিশ। ধৃতদের মধ্যে তপন দাস এবং রতন পাল সক্রিয় তৃণমূল নেতা। দলের যুব সংগঠনের পদেও ছিল বলে জানা গিয়েছে। এবারে পুরভোটের প্রচারেও ২৪ নং ওয়ার্ডের তৃণমূল প্রার্থী প্রতুল চক্রবর্তীর সঙ্গে দেখা গেছে ২ জনকেই। নির্বাচনী সভাতে বক্তব্যও রাখতে দেখা গিয়েছে। অন্যজনের নাম রাজা সিং। সে পেশায় টোটো চালক। আজ ধৃতদের জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়েছে।

গত ১৩ জানুয়ারি পুরসভার ৩৫ নং ওয়ার্ডের বাসিন্দা তৃণমূল কর্মী মানিক কুমার সিংহের ছেলে ঋতঙ্কর সিংহকে অপহরণ করা হয়। ওইদিন রাতে বাড়ি না ফেরায় চিন্তায় পড়ে যান অভিভাবকেরা। পরে ওই ছাত্রেরই ফোন নং থেকে পরিবারের লোকেদের কাছে ফোন করে মুক্তিপণ চাওয়া হয়। ৪০ লাখ টাকা দাবী করা হয়। ঘটনার তদন্তে নেমে এনজেপি থানার পুলিশ মোবাইল ফোন ও সিসি টিভির ফুটেজ দেখে অভিযুক্তদের চিহ্নিত করে। দেশবন্ধু পাড়ার একটি আবাসন থেকে পড়ুয়াকে উদ্ধার করা হয়। যদিও ধৃত ২ জন তৃণমূলের কেউ নয় বলে দাবী জেলা সভানেত্রী পাপিয়া ঘোষের। আজ তিনি অপহৃত ছাত্রের বাড়িতে গিয়ে পরিবারের সঙ্গে দেখাও করেন। জেলা সভানেত্রী বলেন, জঘন্যতম অপরাধ। নিন্দনীয় ঘটনা। কঠোর শাস্তির দাবী জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: দোকানে এল একটা পার্সেল, খুলতেই রক্তারক্তি আর কান্না! ভিতরে তবে কি...

অন্যদিকে এই ইস্যুতে তৃণমূলকে বিঁধছেন সিপিএম এবং বিজেপি। ঘটনার উচ্চপর্যায়ের তদন্তও দাবী করেছেন তারা। পুরভোটে একেই হাতিয়ার করতে চায় বিরোধীরা। সিপিএম নেতা অশোক ভট্টাচার্য জানান, এই ধরনের ঘটনার সঙ্গে তৃণমূলই জড়িত। বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ বলেন, কারা এদের দলে এনে এই কাজে সাহস জুগিয়েছে তাও বের করতে হবে। এদিকে ঘটনার প্রতিবাদে পথে আজই নামে বিজেপি।

আরও পড়ুন: ভোর চারটে, পার্ক সার্কাসে এক সাফাইকর্মী যা দেখলেন, ফের সমাজের মাথা হেঁট!

শিলিগুড়ির হাসমিচকে মিছিল করে মানববন্ধন করে বিজেপি। ধৃত দুই তৃণমূল নেতা সহ ৩ জনের কঠোর শাস্তির দাবী জানায় তারা। রাস্তায় ছিলেন তিন বিধায়ক শঙ্কর ঘোষ, শিখা চট্টোপাধ্যায় এবং আনন্দ বর্মন।

Published by:Suman Biswas
First published:

Tags: Kidnapped, Siliguri News

পরবর্তী খবর