উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

চোপড়া দাসপাড়ায় চাবাগান দখল নিয়ে দুইপক্ষের সংঘর্ষ, আহত ৮

চোপড়া দাসপাড়ায় চাবাগান দখল নিয়ে দুইপক্ষের সংঘর্ষ, আহত ৮

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দাসপাড়া বালাবাড়ি গ্রামে সাত কাঠা চা বাগান নিয়ে প্রতিবেশী হরিপদ মন্ডল এবং যতীন মন্ডলের মধ্যে দীর্ঘদিন যাবদ বিবাদ চলছিল।

  • Share this:

#চোপড়া: চোপড়া থানার দাসপাড়া গ্রাম পঞ্চায়েতের বালাবাড়িতে চা বাগান দখলকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের জেরে জখম উভয়পক্ষের আট জন। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে।পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের প্রথমে দলুয়া স্বাস্থ্যকেন্দ্রে আনা হয়।আঘাত গুরুতর থাকায় আহতদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে স্থানান্তর হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দাসপাড়া বালাবাড়ি গ্রামে সাত কাঠা চা বাগান নিয়ে প্রতিবেশী হরিপদ মন্ডল এবং যতীন মন্ডলের মধ্যে দীর্ঘদিন যাবদ বিবাদ চলছিল। আজ, রবিবার, সকালে হরিপদ মন্ডলের লোকজন চা বাগানে খুঁটি পোঁতার জন্য যায়। ঠিক তখনই যতীন রায়ের লোকজন ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় বলে অভিযোগ।  দুই পক্ষের মধ্যে ব্যপক  সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে যতীন রায়ের পরিবারের পাঁচ জন এবং হরিপদ মন্ডলের পরিবারের তিনজন গুরুতর আহত হন।আহতদের চোপড়া দলুয়া স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। আঘাত গুরুতর থাকায় প্রাথমিক চিকিৎসার পর আহতদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে স্বাস্থান্তর করা হয়।

দলুয়া স্বাস্থ্যকেন্দ্রে আহত পূর্ন মন্ডল বলেন,  আমার দাদু হরিপদ মন্ডলে নামে জমির রেকর্ড করা আছে। কিন্তু যতিন রায়ের লোকজন ওই জমি দখল করে নেয়। আজ, রবিবার, আমরা বাগানে খুঁটি পোঁতার জন্য গেলে আমাদের উপর হামলা চালায় বলে অভিযোগ। এই হামলায় আমাদের পরিবারের তিনজন গুরুতর জখম হয়। অন্যদিকে যতিন রায় বলেন, আমরা দীর্ঘদিন ধরে এই জমি ভোগ দখল করে আসছি। আজ ওরা জমি দখল করার জন্য দলবল নিয়ে খুঁটি পোঁতার চেষ্টা করছিলেন। আমরা বাধা দিতে গেলে আমাদের উপর হামলা চালায়। এই ঘটনায় আমাদের পাঁচজন গুরুতর জখম হয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চোপড়া থানার পুলিশ।পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ মোয়ায়ন করা হয়েছে।

Published by: Pooja Basu
First published: December 20, 2020, 5:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर