Child Assault: ছ’বছরের শিশুর ওপর চরম শারীরিক নির্যাতন, গণপিটুনির ভয়ে আত্মসমর্পণ যুবকের

শারীরিক অত্যাচারের অভিযোগ

Child Assault: নানা ভাবে শারীরিক নির্যাতন চালায় শিশুটির উপর। এতেই শিশু কন্যা বিছানায় শয্যাশায়ী হয়ে পড়ে বলে অভিযোগ।

  • Share this:

    #ধূপগুড়ি : ৬ বছরের শিশু কন্যার ওপর লাগাতার শারীরিক নির্যাতনের অভিযোগ ঘিরে তীব্র উত্তেজনা ছড়ালো ধূপগুড়িতে। গুরুতর অভিযোগ প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত রঞ্জন বর্মন। ঘটনার কথা জানাজানি হতেই শুক্রবার রাত থেকে চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

    ধূপগুড়ি পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের দেশবন্ধু পাড়া এলাকার ঘটনা। এলাকাবাসীর অভিযোগ, প্রতিবেশী এক যুবক ৬ বছরের শিশু কন্যাকে প্রথমে চকলেট দেখিয়ে ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে যায়। এরপর নানা ভাবে শারীরিক নির্যাতন চালায় শিশুটির উপর। এতেই শিশু কন্যা বিছানায় শয্যাশায়ী হয়ে পড়ে বলে অভিযোগ।

    শিশুকন্যার পরিবারের অভিযোগ, তিনদিন ধরে শিশুটি বিছানা থেকে উঠতে পারেনি। যৌনাঙ্গ থেকে শুরু করে মলদ্বার সবজায়গায় প্রচন্ড যন্ত্রণা সহ্য করতে না পেরে ব্যথায় কাতরাতে থাকে সে। বাড়ির লোকেদের সন্দেহ হওয়ায় তাকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক সমস্তটা শুনে জানান তার সঙ্গে কোনও শারীরিক নির্যাতন হয়ে থাকতে পারে। এরপরই শিশুটির পরিবার বাড়িতে নিয়ে এসে শিশুটিকে জিজ্ঞাসাবাদ করে। শিশুটি একটু সুস্থ হয়ে উঠলে সমস্ত ঘটনা পরিবারের লোকজনদের জানায়।

    বিষয়টি জানাজানি হতেই এলাকার প্রতিবেশীরা ক্ষোভে ফেটে পড়েন। রীতিমত অভিযুক্ত যুবকের বাড়িতে চড়াও হয় এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ধূপগুড়ি থানার বিশাল পুলিশবাহিনী। পুলিশ এলাকায় পৌঁছলে তাদের ঘিরেও শুরু হয় বিক্ষোভ। অভিযুক্তকে নিজেদের হাতে তুলে দেওয়ার দাবি জানায় বিক্ষোভকারী বাসিন্দারা। এদিকে পরিস্থিতির বেগতিক দেখে অভিযুক্ত সেই যুবক বাড়িতে না এসে ধূপগুড়ি থানায় গিয়ে আত্মসমর্পণ করে বলে সূত্রের খবর। এলাকাবাসীর দাবি, অভিযুক্তের বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা নিতে হবে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

    Published by:Sanjukta Sarkar
    First published: