corona virus btn
corona virus btn
Loading

সরকারি নিষেধাজ্ঞা শিকেয়, মালদহে গাদাগাদি করে যাত্রী নিয়ে চলছে অটো

সরকারি নিষেধাজ্ঞা শিকেয়, মালদহে গাদাগাদি করে যাত্রী নিয়ে চলছে অটো

শুধু তাই নয়, যাত্রীদের কাছ থেকে প্রায় দ্বিগুণ ভাড়া আদায় করা হচ্ছে বলেও অভিযোগ উঠেছে।

  • Share this:

#মালদহ:  মালদহ শহরে সরকারি বিধি নিষেধ অমান্য করে চলছে দেদার অটো । একটি অটোতে ৪ জন, ৫ জন করে  যাত্রী  নেওয়া হচ্ছে। অটোর ভিতরে গাদাগাদি করে বসে থাকছেন যাত্রীরা। দুই যাত্রীর মাঝে কোনওরকম দূরত্বই থাকছে না । এমনকি  সামনের ও পেছনের সিটের মাঝে কোন রকম প্লাস্টিক পর্দা ব্যবহার করছেন না কোনও অটোচালক ।

শুধু তাই নয়, যাত্রীদের কাছ থেকে প্রায় দ্বিগুণ ভাড়া আদায় করা হচ্ছে বলেও অভিযোগ উঠেছে। অটোচালকদের কারো বক্তব্য তাঁরা সরকারি নিয়মনীতি জানেন না। আবার কারও দাবি, মাত্র দুই জন যাত্রী নিয়ে অটো চালানো সম্ভব নয়। আর যাত্রীরা বলছেন, চালকরাই বাড়তি যাত্রী তুলছেন।

ফলে তাঁদের  আপত্তি করার সুযোগ থাকছে না। শুধু তাই নয়, আপত্তি করলে রিজার্ভ করে বাড়তি ভাড়া দিয়ে গাড়িতে ওঠার দাবি করা হচ্ছে। এই  অবস্থায় বাধ্য হয়ে গাদাগাদি করে অটোতে যাতায়াত করতে হচ্ছে। নিউজ ১৮ বাংলার ক্যামেরায় মালদহ শহরের রথবাড়ি মোড়, সুকান্ত মোড়, দেশবন্ধু চিত্তরঞ্জন মোড় প্রবৃত্তি একাধিক এলাকাতেই ধরা পড়েছে এমনই ছবি। মালদহ শহরের সুকান্ত এলাকায় নিউজ এইট্টিন বাংলার ক্যামেরায় বাড়তি যাত্রী নিয়ে অটো চলার ছবি ধরা পড়ার পর অবশ্য সক্রিয় হয় পুলিশ। যাত্রীদের নামিয়ে আটক করা হয় অটো।  মালদহের আঞ্চলিক পরিবহন কর্তৃপক্ষের সদস্য দুলাল সরকার অবশ্য জানিয়েছেন, যেসব অটো বাড়তি যাত্রী পরিবহন করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এই বিষয়ে মালদা শহরে মাইকে প্রচার করবে পুলিশ ও প্রশাসন।

Published by: Dolon Chattopadhyay
First published: May 30, 2020, 10:14 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर