Home /News /north-24-parganas /
North 24 Parganas: খোলা ময়দানে নতুন প্রজন্মের ছেলেমেয়েরা খালি গলায় গাইলেন গান

North 24 Parganas: খোলা ময়দানে নতুন প্রজন্মের ছেলেমেয়েরা খালি গলায় গাইলেন গান

বাণীপুর

বাণীপুর মাঠে গান গাইলেন প্রায় শতাধিক নতুন প্রজন্মের তরুণ তরুণী

কেকে বেঁচে আছেন ৷ কে কে বেচেঁ থাকবে নতুন প্রজন্মের কাছে ৷ কেকের গান বাঁচিয়ে রাখবে এই প্রজন্মের সংগীত প্রিয় মানুষদের ৷

  • Share this:

    উত্তর ২৪ পরগনা: কেকে বেঁচে আছেন ৷ কে কে বেচেঁ থাকবে নতুন প্রজন্মের কাছে ৷ কেকের গান বাঁচিয়ে রাখবে এই প্রজন্মের সংগীত প্রিয় মানুষদের ৷ হাবরা বাণীপুরে কেকের স্মরণে একঝাক নতুন প্রজন্মের ছেলেমেয়েরা জমায়েত হয়ে কেকের গান গেয়ে এভাবেই জানালো নিজেদের অভিব্যক্তির কথা৷ কেকের গানের অনুরাগী কয়েকজন ছেলে মেয়ে তাদের প্রিয় গায়কের স্মরণে সোস্যাল মিডিয়ার মাধ্যমে খোলা মাঠে গলা ছেড়ে গান গাইবার আহ্বান জানিয়েছিলেন ৷ সেই বার্তা ছড়িয়ে পড়তেই নির্ধারিত সময়ের আগেই বিভিন্ন প্রান্ত থেকে বানীপুরের মাঠে ভিড় জমতে থাকে। সময়ের সঙ্গে সঙ্গে সেই উপস্থিতির হার এতটাই বেড়ে যায় যে উদ্যোক্তারাও ভাবতে পারেন নি।

    কেকে-কে নিয়ে যে আবেগ এখনও নতুন প্রজন্মের মধ্যে বিরাজ করছে তা এদিনের জমায়েত থেকে সুস্পষ্ট হয়েছে বলে মনে করছেন উদ্যোক্তারা। উদ্যোক্তারা উচ্ছ্বাসের সঙ্গে জানালেন, তারাও ভাবতে পারেননি তাদের আহবানে সাড়া দিয়ে শত শত নতুন প্রজন্মের ছেলেরা গিটার হাতে ভিড় জমাবেন?

    আরও পড়ুনঃ নৃশংস! বিষ খাইয়ে মারার অভিযোগ ১৪ টি সারমেয়কে!

    এমন স্বতঃস্ফূর্ত উপস্থিতি ঘিরে কি বললেন উদ্যোক্তারা৷ বিকেল থেকেই গিটার বাজিয়ে চলল কেকে-র চিরস্মরনীয় সেইসব গান । গলায় গলা মেলালো শয় শয় নতুন প্রজন্মের ছেলে মেয়েরা। বিকেল পেরিয়ে রাত হলেও কমেনি এতটুকুও উন্মাদনা ৷ বরং সময়ের সঙ্গে সঙ্গে বেড়েছে কেকে-কে নিয়ে আর তার গান নিয়ে উন্মাদনার পারদ।

    আরও পড়ুনঃ পাশের দাবিতে ধর্না ছাত্রীদের কোথাও দেখানো হল বিক্ষোভ, কোথাও অবরোধ

    সুর্যের আলো ডুবে সন্ধ্যা নামতেই প্রত্যেকেই আলো জ্বেলে কেকের গান গাইলেন সকলেই সমবেত কণ্ঠে ৷ কেকে নতুন প্রজন্মের কাছে কতটা জনপ্রিয় ছিল? তা বানীপুরে জমায়েত হওয়া নতুন প্রজন্মের শিল্পীরা বুঝিয়ে দিলেন।

    Rudra Narayan Roy
    First published:

    Tags: Habra, KK, North 24 Parganas

    পরবর্তী খবর