হোম /খবর /দক্ষিণবঙ্গ /
মশার ধূপই কী কাল হল! নিজের বাড়িই হয়ে গেল মৃত্যুপুরী! ঘটল ভয়াবহ ঘটনা

North 24 Parganas News: মশার ধূপই কী কাল হল! নিজের বাড়িই হয়ে গেল মৃত্যুপুরী! ঘটল ভয়াবহ ঘটনা

বাড়িতে আগুন

বাড়িতে আগুন

North 24 Parganas News: মশার ধূপ থেকেই কী ঘটল এই ঘটনা? ভয়াবহ অবস্থা দেখলে ভয় পাবেন!

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#উত্তর ২৪ পরগনা: নিজের বাড়ি হয়ে উঠল মৃত্যুপুরী! কি ঘটে গেল পাড়ায়, এখনও বিশ্বাস হচ্ছে না প্রতিবেশীদের। বাড়িতে আগুন লেগে ঘুমের মধ্যেই জীবন্ত পুড়ে মর্মান্তিক মৃত্যু ব্যাঙ্ককর্মী ও তাঁর বৃদ্ধ বাবার। গুরুতর জখম পরিবারের আরও এক সদস্য।

বিরাটির এক নম্বর মহাজাতি নগরের একটি বাড়িতে হঠাৎই আগুন দেখতে পান স্থানীয় বাসিন্দারা। এরপরই চিৎকার করে আসে পাশের লোকেদের নিয়ে আগুন নেভানোর কাজ নেমে পড়েন স্থানীয়রা। খবর দেওয়া হয় দমকলে। খবর যায় নিমতা থানায়। তবে বেশ কিছুক্ষণ পর দমকল আসে বলে জানাযায়। ধোঁয়ায় ঢেকে যায় গোটা পাড়া।

বাড়িতে থাকতেন ৯২ বছরের বৃদ্ধ বিজয়কুমার বন্দ্যোপাধ্যায় সহ তার স্ত্রী ও ছেলে বিদ্যুৎ। ছেলে বিদ্যুৎ বন্দ্যোপাধ্যায় একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের কর্মী বলে জানা যায়। ঘটনাস্থলে আসে দমকলের দুটি ইঞ্জিন। তাদের দীর্ঘক্ষণ এর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসলে ঘরের দরজা ভেঙে ভিতরে ঢোকা সম্ভব হয়। ঘরের অধিকাংশ জিনিসই পুড়ে গিয়েছে, এরপর দোতলায় উঠতেই দেখা যায় বাড়ির মালিক সহ তার স্ত্রী ও ছেলের দেহ। তড়িঘড়ি তাদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তবে বাবা ও ছেলেকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। গুরুতর অবস্থায় রয়েছেন বিজয় বাবুর স্ত্রী।

আরও পড়ুন: এই কাজ না হলে, বিয়ে হবে না! বিয়ের পিঁড়িতে কনের অভিনব সিদ্ধান্ত! ভাইরাল

প্রাথমিক ভাবে আগুন লাগার কারণ এখনও জানা না গেলেও মনে করা হচ্ছে মশার ধুপ থেকেও আগুন লেগে থাকতে পারে। স্থানীয়রা বলছেন বাড়ির একতলায় প্রথম আগুন লাগে, সেই জায়গায় দাঁড়িয়ে গোটা ঘটনার তদন্ত শুরু করেছেন দমকল সহ পুলিশ আধিকারিকরা। দোতলায় থাকার কারণেই বন্দ্যোপাধ্যায় পরিবারের সদস্যদের ধোঁয়ায় দমবন্ধ হয়ে মৃত্যু ঘটে থাকতে পারে। পাড়ায় এই মর্মান্তিক ঘটনা যেন এখনও কেউই মেনে নিতে পারছেন না।

রুদ্র নারায়ন রায়

Published by:Piya Banerjee
First published:

Tags: Birati, Fire, North 24 Parganas news