হোম /খবর /দক্ষিণবঙ্গ /
বড়দিনের উপহার পাঠালেন মুখ্যমন্ত্রী! একরাশ খুশি ছুঁয়ে গেল টাকির স্কুল ছাত্রদের!

North 24 Parganas News: বড়দিনের উপহার পাঠালেন মুখ্যমন্ত্রী! একরাশ খুশি ছুঁয়ে গেল টাকির স্কুল ছাত্রদের!

X
খুশি [object Object]

North 24 Parganas News: ফুল হাতে রাস্তায় মুখ্যমন্ত্রীর জন্য অপেক্ষায় ছিল ছাত্ররা! ফুলের বদলে এলো একরাশ ভালবাসা। হাসি পড়ুয়াদের মুখে। 

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#উত্তর ২৪ পরগনা: মুখ্যমন্ত্রীর নির্দেশে বড়দিনের উপহার পেলেন টাকি ভবনাথ বয়েজ স্কুলের ছাত্ররা। সুন্দরবনের তিন দিনের সফর শেষে ফিরতি পথে, হেলিপাড গ্রাউন্ডে যাওয়ার সময় টাকি পৌরসভার চার নম্বর ওয়ার্ডের ভবনাথ বয়েজ স্কুলের ছাত্র, শিক্ষক শিক্ষিকারা রাস্তার দু'ধারে দাঁড়িয়েছিল একবার মুখ্যমন্ত্রীকে দেখার জন্য। প্রায় প্রত্যেকের হাতেই ছিল ফুল আর মুখে জয় বাংলা ধ্বনি। ইচ্ছে ছিল, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলবেন তারা। কিন্তু স্কুলে পরীক্ষা চলায় পাশাপাশি নিরাপত্তার কারণে আর বেশি সময় দাঁড়ানো সম্ভব হয়নি মুখ্যমন্ত্রীর।

তাই রাস্তায় গাড়ির মধ্যে থেকে মমতা বন্দ্যোপাধ্যায় শুভেচ্ছার ফুল গ্রহণ করেন ওই স্কুলের শিক্ষক শিক্ষিকা ও ছাত্রদের কাছ থেকে। আর তার পরই এদিন মুখ্যমন্ত্রীর তরফ থেকে বড়দিনের উপহার পেলেন ছাত্র সহ শিক্ষক শিক্ষিকারা।

প্রায় ৪০০ জন ছাত্র সহ শিক্ষক শিক্ষিকাদের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে চকলেট কেক ফুল মিষ্টি উপহার নিয়ে হাজির হলেন প্রশাসনিক কর্তারা। জানা যায়, মুখ্যমন্ত্রী বসিরহাট পুলিশ জেলার পুলিশ সুপার ডক্টর জবি থমাস কে নির্দেশ দেন। সেই মত অতিরিক্ত পুলিশ সুপার সহ টাকি পৌরসভার চেয়ারম্যান সোমনাথ মুখোপাধ্যায়, ভাইস চেয়ারম্যানরা শুক্রবার নির্ধারিত স্কুল টাইমে স্কুলগেটে ঢোকার মুখে প্রায় ৪০০ ছাত্রদের হাতে মুখ্যমন্ত্রী দেওয়া উপহার তুলে দিলেন। মুখ্যমন্ত্রীর কাছ থেকে উপহার পেয়ে রীতিমতো খুশি ছাত্র শিক্ষকরাও।

রুদ্র নারায়ন রায়

Published by:Piya Banerjee
First published:

Tags: Bashirhat, Mamata Banerjee, North 24 Parganas news