Home /News /north-24-parganas /
North 24 Parganas News| Chiranjeet Chakraborty : 'বান্ধবী আছে, তবে তাদের কাছে টাকা আছে কিনা জানিনা!' কেন বললেন চিরঞ্জিত!

North 24 Parganas News| Chiranjeet Chakraborty : 'বান্ধবী আছে, তবে তাদের কাছে টাকা আছে কিনা জানিনা!' কেন বললেন চিরঞ্জিত!

বারাসতে রাখী বন্ধন উৎসবে চিরঞ্জিত

বারাসতে রাখী বন্ধন উৎসবে চিরঞ্জিত

North 24 Parganas News| Chiranjeet Chakraborty : রাখি উৎসবে নিজের বিধানসভা কেন্দ্রে আনন্দে মেতে উঠতে দেখা গেল অভিনেতা বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তীকে।

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: রাখি উৎসবে নিজের বিধানসভা কেন্দ্রে আনন্দে মেতে উঠতে দেখা গেল অভিনেতা বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তীকে। পাশাপাশি এদিন তিনি মন্তব্য ছুড়ে দিয়ে বলেন, আমার অনেক বান্ধবী আছে, তবে তাদের কাছে কতটাকা আছে জানিনা। বারাসতে এসে বৃহস্পতিবার চিরঞ্জিৎ চক্রবর্তী্র এই মন্তব্যের পরই বিভিন্ন মহলে উঠতে শুরু করেছে নানা প্রশ্ন। বারাসত পৌরসভার তরফ থেকে এদিন বারাসত গভমেন্ট কলেজের সামনে রাখি বন্ধন উৎসব পালন করা হয়। উৎসবে উপস্থিত ছিলেন বারাসত বিধানসভার বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তী। অনুষ্ঠানে ভাষণ দিতে দিতে চিরঞ্জিতবাবু বলেন , 'তার অনেক বান্ধবী আছে, যারা রাখি বন্ধন উৎসব পালন করে।

    তার সঙ্গে কিন্তু, 'তার' অর্পিতার মতো কোনো বান্ধবী নেই।' পরবর্তী সময়ে সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হয়ে বান্ধবী প্রসঙ্গে তিনি বলেন, সে কথা তিনি বলতে চাননি। তার অনেক বান্ধবী আছে তাদের টাকা আছে কিনা সেটা তিনি জানেন না। অপরদিকে, এদিন পিসি সরকারের বাংলায় জন্মাতে না চাওয়ার ইচ্ছা প্রসঙ্গে প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে, চিরঞ্জিত চক্রবর্তী জানান, পুনরায় তিনি বাংলাতেই জন্মাতে চান।

    কবিতার মধ্যে দিয়েই জবাবদেন, আবার আসিব ফিরে ধান সিঁড়িটির তীরে এই বাংলায়। পাশাপাশি বলেন, 'আসলে পলিটিক্যাল দলের সঙ্গে যুক্ত হয়ে যাওয়ার পর তখন রাজনৈতিক ভাবভঙ্গি গুলো উঠে আসে। আর সে কারণেই হয়তো পিসি সরকার এরকম বলেছেন।' কটাক্ষ ছুড়ে দিয়ে বলেছেন, 'কিন্তু উনি হেরে যাওয়ার কারণে বলে থাকলেও থাকতে পারে। পি সি সরকার ভাল বন্ধু আমার। রাজনীতিতে প্রবেশ করলে মানুষের কথা পরিবর্তন হয়ে যায়, মন্তব্য বিধায়ক চিরঞ্জিৎ চক্রবর্তীর। বারাসতের পাশাপাশি জেলার বিভিন্ন প্রান্তে এদিন সাড়ম্বরে পালিত হয় রাখি বন্ধন উৎসব।

    রুদ্র নারায়ন রায়

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Barasat, Chiranjeet Chakraborty, North 24 Parganas news

    পরবর্তী খবর