হোম /খবর /উত্তর ২৪ পরগণা /
গোবরডাঙ্গা কলেজে সোনু ঝড়! জনজোয়ারে ভাসলেন বলিউড গায়ক

North 24 Parganas News: গোবরডাঙ্গা কলেজে সোনু ঝড়! জনজোয়ারে ভাসলেন বলিউড গায়ক

X
সোনু [object Object]

সোনু ঝড়ে মাতল গোবরডাঙ্গা। বলিউড গায়ক সোনু নিগম আসলেন গোবরডাঙ্গা হিন্দু কলেজের অনুষ্ঠানে গান গাইতে। আর তাকে দেখতে জনস্রোতে ভাসলো গোটা এলাকা। একের পর এক হিট গান আর তার সাথে অগণিত ভক্তদের উন্মাদনা সৃষ্টি করল এক অন্য পরিবেশের। হবে নাই বা কেন!

আরও পড়ুন...
  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#উত্তর ২৪ পরগনা : সোনু ঝড়ে মাতল গোবরডাঙ্গা। বলিউড গায়ক সোনু নিগম আসলেন গোবরডাঙ্গা হিন্দু কলেজের অনুষ্ঠানে গান গাইতে। আর তাকে দেখতে জনস্রোতে ভাসলো গোটা এলাকা। একের পর এক হিট গান আর তার সাথে অগণিত ভক্তদের উন্মাদনা সৃষ্টি করল এক অন্য পরিবেশের। হবে নাই বা কেন! তিনি যে সোনু নিগম। যার ঝুলিতে একাধিক হিট গান, তার গলার জাদুতে দেশের অগণিত ভক্তদের ঝড় ওঠে। এদিন গোবরডাঙ্গা হিন্দু কলেজের মাঠে প্রায় লক্ষাধিক মানুষের ঢল দেখা গেল সোনু নিগমের গান শোনার জন্য ও বলিউড সিঙ্গার কে একবার ফ্রেমবন্দি করে রাখতে।

পরপর হিট গানে যখন উত্তেজনার চরমে উঠছে, অপরদিকে দর্শক আসনে তখন থিক থিক করছে মানুষের মাথা। সকলেই বিখ্যাত গায়কের গানে তালে তাল মিলিয়ে দুলালেন শরীর। কলেজ সূত্রে জানা যায়, পাঁচ বছর আগে গোবরডাঙ্গা হিন্দু কলেজে বার্ষিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। পরবর্তীতে করণা মহামারীর কারণে দীর্ঘদিন পর আবারও সোনু নিগমের অনুষ্ঠানের মধ্য দিয়ে আয়োজন করা হল কলেজের বার্ষিক এই অনুষ্ঠানের।

আরও পড়ুনঃ নার্সিং ছাত্র খুনে অবশেষে পুলিশের জালে মূল অভিযুক্ত

আর তাই গোবরডাঙ্গা হিন্দু কলেজের পরিচালনায় কলেজের মাঠে পা রাখলেন বলিউডের অন্যতম সঙ্গীত শিল্পী, প্লেব্যাক সিঙ্গার সোনু নিগম। তাকে একবার নিজের চোখে সরাসরি দেখতে ভিড় জমায় কলেজ পড়ুয়ারা সহ এলাকার সাধারণ মানুষ। বলিউড স্টারের অনুষ্ঠান ঘিরে ছিল পুলিশের করা নিরাপত্তা। গোবরডাঙ্গা স্টেশনে ভিড় ছিল চোখে পরার মতন।

আরও পড়ুনঃ রাজ্যে সেরা হয়ে, এবার দেশের প্রতিযোগিতায় অংশ নিচ্ছে গ্রাম বাংলার ছাত্র-ছাত্রীরা

তবে ভিড়ের কারণে বেশ কয়েকজন ছাত্রছাত্রী অসুস্থ হয়ে পরেন বলে জানা গিয়েছে। তাদের দ্রুত নিয়ে যাওয়া হয় স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে। তবে বড় কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলেই জানা গিয়েছে। কিছুদিন আগে কলকাতায় এসেছিলেন সোনু নিগম, আর তারপরেই জেলায় গোবরডাঙ্গা কলেজে সংগীতের ঝুলি নিয়ে হাজির হলেন বলিউডের এই গায়ক। ভাসলেন অনুরাগীদের ভিড়ে।

Rudra Narayan Roy
Published by:Ananya Chakraborty
First published:

Tags: Gobardanga, North 24 Parganas, Sonu Nigam