Home /News /north-24-parganas /
North 24 Parganas News: কেঁদে চলেছে বাড়ির মেয়ে, অমরনাথ গিয়ে নিখোঁজ সোদপুরের তিন জন!

North 24 Parganas News: কেঁদে চলেছে বাড়ির মেয়ে, অমরনাথ গিয়ে নিখোঁজ সোদপুরের তিন জন!

চিন্তায় বাড়ির মেয়ে

চিন্তায় বাড়ির মেয়ে

North 24 Parganas News: ঘটনার পর থেকে এখনো কোনো খোঁজ মেলেনি পরিবারের সদস্যদের। কোন উপায় না পেয়ে অবশেষে ঘোলা থানায় নিখোঁজ ডায়েরি করল পরিবার।

  • Share this:

    উত্তর ২৪ পরগনা: অমরনাথে প্রাকৃতিক বিপর্যয়ের কবলে পরে বাংলা থেকে যাওয়া বহু মানুষ আটকে পড়েছেন। ইতিমধ্যে মৃত্যুরও ঘটেছে, আহত হয়েছেন প্রচুর সংখ্যক মানুষ। দুর্যোগের পর থেকে এখনো পর্যন্ত যোগাযোগও করা গিয়েছে, অনেকের সঙ্গে। কেউ আছেন রিলিফ ক্যাম্পে, তো কেউ আছেন নিরাপদ আশ্রয়। ধীরে ধীরে বাড়ি ফেরারও প্রস্তুতি নিচ্ছেন অনেকেই। ইতিমধ্যেই কেটে গিয়েছে বেশ কয়েকদিন। বিপর্যয় কাটিয়ে আবারও পুনরায় চালু হচ্ছে অমরনাথ যাত্রা। তবে এখনো উৎকণ্ঠার প্রহর গুনছে সোদপুরের এক পরিবার। ঘটনার পর থেকে এখনো কোনো খোঁজ মেলেনি পরিবারের সদস্যদের। কোন উপায় না পেয়ে অবশেষে ঘোলা থানায় নিখোঁজ ডায়েরি করল পরিবার। পরিবার সূত্রে জানা যায়, চলতি মাসের চার তারিখ সোদপুর উত্তর নাটগরের বাসিন্দা পেশায় ব্যাংকে কর্মরত নারায়ণ চন্দ্র দে, স্ত্রী রুমা দে ও ছেলে সাগর দে কে নিয়ে অমরনাথ ধামের উদ্দেশ্যে রওনা দেন। পাঞ্জাবের স্বর্ণ মন্দির ঘুরে যেদিন তাদের অমরনাথ পাশের তারিখ ছিল।

    আরও পড়ুন: নেপাল থেকে পালিয়ে ৫ কিশোর এল হাওড়ায়, উদ্দেশ্য শুনলে চমকে উঠবেন! বলে কী ওরা!

    সেদিনই ভয়ানক বিপর্যয় ঘটে অমরনাথ যাত্রায়। মৃত্যু হয় অনেক তীর্থযাত্রীর, আহত হয়েছেন বহু মানুষ। ঘটনার পর থেকে এখনও নিখোঁজ রয়েছেন অনেকেই। এমনই এক নিখোঁজ তীর্থযাত্রীর পরিবারের খোঁজ পাওয়া গেল সোদপুরের এই উত্তর নাটাগর এলাকায়। অমরনাথ ধামে ঘুরতে যাবার পর সাত তারিখ পরিবারের সাথে শেষ কথা হয়েছিল ওই তিন জনের।

    আরও পড়ুন: মারকাটারি ব্যাপার! ভুবন বাদ্যকর খেলবেন 'চু কিত কিত', সঙ্গে আলুপোস্ত গার্ল রিম্পি!

    এরপর, আট জুলাই এই প্রাকৃতিক বিপর্যয়ের ঘটনা ঘটার পর থেকে, ওই পরিবারের সাথে কোন রকম যোগাযোগ করে উঠতে পারেনি সোদপুরের বাড়িতে থাকা ভাগ্নে সাথী সরকার সহ পরিবারের অন্যান্য সদস্যরা। ঘটনার পর থেকে পরিবারের লোকজনেরা রয়েছেন উৎকণ্ঠায়। প্রিয় মামার পরিবারের জন্য কান্নায় ভেঙে পড়েছেন ভাগ্নে সাথী সরকার। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পরিবারের লোকজন আবেদন জানিয়েছেন যাতে সেখানকার প্রশাসনের সাথে কথা বলে দ্রুত নিখোঁজ মানুষগুলো কোথায় আছেন সে খবর টুকু পৌঁছে দেওয়ার ব্যবস্থা গ্রহণ করেন তিনি। পরিবারের তরফ থেকে ইতিমধ্যেই নিখোঁজ তিনজনের নামে ঘোলা থানায় নিখোঁজ ডাইরিও করা হয়েছে বলে পরিবারের তরফ থেকে জানানো হয়েছে। প্রিয়জনদের সুস্থতা কামনা করে, ফিরে আসার অপেক্ষায় আছেন গোটা পরিবারসহ প্রতিবেশীরা। ---রুদ্র নারায়ণ রায় 

    First published:

    Tags: Amarnath Cloudburst, Amarnath Yatra 2022, West Bengal news

    পরবর্তী খবর