Home /News /national /

Viral Video: শিবসেনার সাংসদ সঞ্জয় রাউতের মেয়ের বিয়ে, একসঙ্গে নাচতে দেখা গেল রাউত ও এনসিপি-র সুপ্রিয়া সুলেকে!

Viral Video: শিবসেনার সাংসদ সঞ্জয় রাউতের মেয়ের বিয়ে, একসঙ্গে নাচতে দেখা গেল রাউত ও এনসিপি-র সুপ্রিয়া সুলেকে!

Photo: Twitter

Photo: Twitter

Shiv Sena MP Sanjay Raut seen dancing with NCP MP Supriya Sule: শিবসেনার সাংসদ সঞ্জয় রাউত এবং এনসিপি দলের সাংসদ সুপ্রিয়া সুলের নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হয়েছে ভাইরাল।

  • Share this:

#নয়াদিল্লি: ভারতে বিভিন্ন দলের রাজনৈতিক নেতাদের মধ্যে সৌজন্য বিনিময় দেখা যায় বিভিন্ন অনুষ্ঠানে। এবার মুম্বইতে দেখা গেল এক অন্য রকমের সৌজন্য বিনিময়। মুম্বইতে শিবসেনার (Shiv Sena) সাংসদ সঞ্জয় রাউতের (Sanjay Raut) মেয়ের বিয়েতে, এনসিপি (NCP) দলের সাংসদ সুপ্রিয়া সুলে (Supriya Sule) এবং সঞ্জয় রাউতকে একসঙ্গে নাচতে দেখা গেল।

শিবসেনার সাংসদ সঞ্জয় রাউতের মেয়ের বিয়ের সঙ্গীত অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে নাচতে দেখা যায়। জানা গিয়েছে যে শিবসেনার সাংসদ সঞ্জয় রাউতের মেয়ের বিয়ে অনুষ্ঠিত হবে ২৯ নভেম্বর মুম্বইয়ের এক ফাইভ স্টার হোটেলে। শিবসেনার সাংসদ সঞ্জয় রাউত এবং এনসিপি দলের সাংসদ সুপ্রিয়া সুলের নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হয়েছে ভাইরাল (Shiv Sena MP Sanjay Raut seen dancing with NCP MP Supriya Sule at his daughter's sangeet ceremony)।

আরও পড়ুন-রাশি মেনে পরলে তবেই শুভ ফলদায়ক গ্রহরত্ন; কোনটি আপনার জন্য ‘লাকি’ জেনে নিন জন্মদিন মিলিয়ে

শিবসেনার সাংসদ সঞ্জয় রাউত এবং এনসিপি দলের সাংসদ সুপ্রিয়া সুলে একসঙ্গে নাচ করেছেন জনপ্রিয় 'ল্যাম্বরগিনি' গানে। শিবসেনার সাংসদ সঞ্জয় রাউতের মেয়ে পূর্বাশি রাউতের (Purvashi Raut) বিয়ে অনুষ্ঠিত হবে ২৯ নভেম্বর, সোমবার। তার আগে অনুষ্ঠিত সঙ্গীত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা। সূত্র মারফত জানা গিয়েছে যে পূর্বাশি রাউতের বিয়ে হচ্ছে সিভিল সারভেন্ট রাজেশ নারভেকারের (Rajesh Narvekar) ছেলে মলহার নারভেকারের (Malhar Narvekar) সঙ্গে। মলহার নারভেকার হলেন একজন আইটি ইঞ্জিনিয়ার।

এনসিপি দলের সাংসদ সুপ্রিয়া সুলে ইন্সটাগ্রামে (Instagram), শিবসেনার সাংসদ সঞ্জয় রাউতের মেয়ে পূর্বাশি রাউতের প্রি- ওয়েডিং অনুষ্ঠানের কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে যে সুপ্রিয়া সুলে রাউত পরিবারের পাশে একাই দাঁড়িয়ে আছে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার এবং সঞ্জয় রাউতের নাচের ভিডিওটি। সেই ভিডিও দেখে মনে করা হচ্ছে সঞ্জয় রাউতের অনুরোধেই সুপ্রিয়া সুলে একসঙ্গে নাচতে রাজি হয়েছেন। সেখানে সঞ্জয় রাউতের স্ত্রী বর্ষা রাউতও (Varsha Raut) উপস্থিত ছিলেন। ইন্সটাগ্রাম এবং ফেসবুকে (Facebook) এই ভিডিওটি বিশাল ভাইরাল হয়েছে, সেখানে বিভিন্ন কমেন্টও করা হচ্ছে।

আরও পড়ুন-বাংলা অভিনেত্রী অরুণিমা ঘোষকে অশালীন মেসেজ, খুনের হুমকি ! গ্রেফতার ১

মুম্বইয়ের শিবসেনার একজন সিনিয়র নেতা হলেন সঞ্জয় রাউত। সঞ্জয় রাউত হলেন একজন রাজ্যসভার সাংসদ। অন্য দিকে, সুপ্রিয়া সুলে হলেন একজন ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির সাংসদ। সুপ্রিয়া সুলে হলেন এনসিপি প্রেসিডেন্ট এবং মহারাষ্ট্রের আগের মুখ্যমন্ত্রী শরদ পাওয়ারের (Sharad Pawar) মেয়ে। মহারাষ্ট্রের বারামতি লোকসভা থেকে সুপ্রিয়া সুলে একজন সাংসদ হিসাবে নির্বাচিত হন। সুপ্রিয়া সুলে হলেন ১৭তম লোকসভার একজন নির্বাচিত সাংসদ। এই দুই জনপ্রিয় রাজনৈতিক নেতার নাচের ভিডিও ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Sanjay Raut, Viral Video

পরবর্তী খবর