Viral Video: শাড়ি পরে ভারী গ্যাস সিলিন্ডার নিয়ে স্কোয়াট! দেখুন মহিলার ভাইরাল কাণ্ড

সিলিন্ডার নিয়ে স্কোয়াট।

অনেকেই মনে করেন শাড়ি পরে এমন দুরূহ শরীরচর্চা কী করে করা যায়! সেই ধারণা এই ভিডিও বদলে দিতে পারে।

  • Share this:

#নয়াদিল্লি: আজকাল মেয়েরা পিছিয়ে নেই। কারণ ওঁদের কেউ দমিয়ে রাখতে পারেনি, পারবেও না। আসমুদ্রহিমাচলের কাছে খবর আছে মেয়েরা আজ স্যাটেলাইটের ট্রিগার ধরতে জানে। তাই অনুপ্ররণাদায়ক চরিত্রে মেয়েদের জুড়ি মেলা ভার। কেউ বিজ্ঞানী, কেউ চিকিৎসক, কেউ অধ্যাপক আবার কেউ বডি বিল্ডার। সমাজ মেয়েদের বডিবিল্ডার হওয়ার কথা বলেলেই একটু ভুরু কোঁচকায় বটে। ওঠে নানা প্রশ্ন, কিন্তু আর কত? এবার তো বদলাতে হবে, সেই পথেই এগিয়ে চলেছেন লাল শাড়ি পরা এই মহিলা। যাঁর ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। শাড়ি পরে নিখুঁত স্কোয়াট করতে দেখা গিয়েছে তাঁকে।

অনেকেই মনে করেন শাড়ি পরে এমন দুরূহ শরীরচর্চা কী করে করা যায়! সেই ধারণা এই ভিডিও বদলে দিতে পারে। শাইলি চিকারা (Shaili Chikara) নামে ওই মহিলার শেয়ার করা ভিডিও নেট মাধ্যমে সাড়া ফেলেছে। ভিডিওতে, ওই মহিলাকে এলপিজি সিলিন্ডার নিয়ে কসরত করতে দেখা গিয়েছে। লাল শাড়ি পরে এই কসরতের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে।

তাঁর আরও ভিডিও সোশ্যাল মাধ্যমে শেয়ার করা রয়েছে, যেখানে নানা ধরনের কসরত তিনি করছেন। তবে সব কটা ভিডিও ক্লিপে ওজন হিসেবে তিনি এলপিজি সিলিন্ডারের ব্যবহার করেছেন।

একই রকম আরও একটি ভিডিও এক Instagram ইউজার চিরাগ চোরদিয়া (Chirag Chordia) শেয়ার করেছিলেন। সেখানে তার ৮২ বছরের ঠাকুমাকে ওয়েট নিয়ে কসরত করতে দেখা যায়। চিরাগ-এর দাবি সব বয়েসের মানুষকে সুস্থ থাকার জন্য প্রতি দিন কসরত করতে হবে। তবে কী ভাবে করতে হবে, তা বিশেষজ্ঞের পরামর্শের উপরে নির্ভর করে। তাঁর ঠাকুমার জন্য তিনি একটি বিশেষ ওজনের বস্তু ডিজাইন করেছিলেন। এই ভিডিও সোশ্যাল মাধ্যমে বেশ সাড়া ফেলেছিল। যাই হোক, পিতৃতান্ত্রিক সমাজের চিন্তাধারা বদলাতে ভাইরাল হওয়া এই মহিলাদেরই প্রয়োজন। যাঁরা পারেন অনেকের গোঁড়া চিন্তাধারাকে একেবারে মূল থেকে উপড়ে ফেলে সমাজের সঠিক অনুপ্ররণা হয়ে উঠতে!

Published by:Raima Chakraborty
First published: