Home /News /national /

Viral Video: পাঁচিল টপকে বাড়িতে ঢুকে পোষ্য কুকুরকে নিয়ে চম্পট চিতাবাঘের! দেখুন রোমহর্ষক ভিডিও

Viral Video: পাঁচিল টপকে বাড়িতে ঢুকে পোষ্য কুকুরকে নিয়ে চম্পট চিতাবাঘের! দেখুন রোমহর্ষক ভিডিও

Viral Video

Viral Video

নেটপাড়ায় ভাইরাল হয়েছে এই রোমহর্ষক ভিডিও (Viral Video)।

  • Share this:

    #কলকাতা: পশ্চিমবঙ্গের নানা প্রান্তে বাঘের আতঙ্ক। কয়েকদিন আগেই উত্তরবঙ্গে বক্সার জঙ্গলে মিলেছে রয়্যাল বেঙ্গল টাইগারের অস্তিত্বের খোঁজ। এছাড়া সেখানকার নানা জায়গায় চিতাবাঘের হানা তো রয়েইছে। অন্যদিকে, গত পাঁচদিন ধরে বাঘের আতঙ্কে কাঁটা হয়ে রয়েছে দক্ষিণ ২৪ পরগনার কুলতলির বাসিন্দারা। তারই মধ্যে সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল (Viral Video) হয়েছে একটি ভিডিও, যেখানে দেখা যাচ্ছে বাড়ির পাঁচিল টপকে ঢুকে পড়েছে চিতাবাঘ (Viral Video)। আর সেখান থেকে পোষ্য কুকুরকে তুলে নিয়ে চম্পট দেয় সেই বাঘটি। নেটপাড়ায় ভাইরাল হয়েছে এই রোমহর্ষক ভিডিও (Viral Video)।

    ভিডিওটিতে দেখা গিয়েছে, এটি একটি সিসিটিভি ফুটেজ। বাড়ির বাইরে বাঘের অস্তিত্ব বুঝতে পেরে ক্রমাগত চিৎকার করছিল পোষ্য কুকুরটি। নিমেষের মধ্যে পাঁচিল টপকে সেই বাড়িতে ঢুকে পড়ে চিতাবাঘটি। আর তারপর মুহূর্তে পোষ্য কুকুরটিকে তুলে নিয়ে চম্পট দেয়। প্রাথমিক ভাবে অত্যন্ত ভয়ংকর ও মর্মান্তিক এই ভিডিওটি। তবে রোমহর্ষক এই ভিডিও ফের একবার প্রমাণ করে দিচ্ছে, বাঘের বিক্রমের কথা। মুখে শক্ত করে সেই কুকুরকে ধরে নিয়ে গেট টপকেই ফের পালিয়ে যায় চিতাবাঘটি।

    আরও পড়ুন: দিওয়ানা-নানা-দারু-বাপ! ভারতীয় রেলস্টেশনের এই মজাদার নামগুলি জানেন?

    ভারতীয় বন দফতরের অফিসার পরভিন কেশওয়ান ট্যুইটারে শেয়ার করেছেন এই ভিডিওটি। সেখানে তিনি লিখেছেন, 'দেখুন চিতাবাঘটিকে। কারও কোনও চান্স থাকে না।' ভিডিওটি তিনি হোয়াটসঅ্যাপে ফরওয়ার্ডে ফেয়েছেন বলেও উল্লেখ করেছেন। তবে দেশের কোনও প্রান্তে ঘটেছে এই ঘটনা, তা জানাননি তিনি। মুহূর্তের মধ্যে এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এটি কোনও পাহাড়ি এলাকার বলেই প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।

    আরও পড়ুন: ৫ দিন পরেও কুলতলিতে অধরা রয়্যাল বেঙ্গল টাইগার, দেখুন

    এরই সঙ্গে পাহাড়ে চিতাবাঘের হানা যে অত্যন্ত পরিচিত এবং তাদের সহজ টার্গেট হয় কুকুর, সেকথাও আরেকটি ট্যুইটে লিখেছেন পরভিন কেশওয়ান। কুকুরের গলায় লোহার বেড়ি পরানো একটি ছবি শেয়ার করেছেন তিনি। সেখানেই তিনি মনে করিয়ে দিয়েছেন, চিতাবাঘের হানার জন্য পোষ্যদের এভাবে গলায় বেড়ি পরানো হয় পাহাড়ি অঞ্চলে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Leopard, Video viral, Viral Video

    পরবর্তী খবর