• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • VIRAL VIDEO OF INDIGO AIR HOSTESS DANCES TO MANIKE MAGE HITHE ON EMPTY FLIGHT RC

Viral Video: ফাঁকা বিমানে যা কাণ্ড করলেন বিমানসেবিকা! ভিডিও তুমুল ভাইরাল

ফাঁকা বিমানে যা কাণ্ড করলেন বিমানসেবিকা! ভিডিও তুমুল ভাইরাল

এই গানটি এখনও পর্যন্ত শোনেননি, এমন নেটিজেন খুঁজে পাওয়া দুষ্কর (Viral Video)।

  • Share this:

    #নয়াদিল্লি: বিগত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং একটি গান। কোনও বাংলা গান নয়। বাংলা, হিন্দি, উর্দু, ইংরেজি, স্প্যানিশ কোনওটাই নয়। আসমুদ্রহিমাচল এখন মেতেছে শ্রীলংকার সিংহলি ভাষার মিষ্টি একটি গানের সুরে। ২৮ বছর বয়সি গায়িকা ইয়োহানি ডি' সিলভার (Yohani De Silva) 'মানিকে মাগে হিতে' (Manike Mange Hithe) এই গানটি এখনও পর্যন্ত শোনেননি, এমন নেটিজেন খুঁজে পাওয়া দুষ্কর (Viral Video)। ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম কিংবা ট্যুইটার, যেটাই খুলুন না কেন, এই গানটিই শুনতে পাবেন।

    এই গানেই এবার এমন নাচ নাচলেন বিমানসেবিকা, যা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনের। মুহূর্তে সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Viral Video)। ভিডিওতে দেখা গিয়েছে, করোনাভাইরাসের কারণে বিশেষ সুরক্ষা নেওয়া ইউনিফর্ম পরেই বিমানের মধ্যে নাচছেন বিমানসেবিকা। যদিও যাত্রীদের আসন রয়েছে ফাঁকা। 'মানিকে মাগে হিতে' গানের সঙ্গে নাচছেন বিমানসেবিকা, এবং তাঁরই কোনও বন্ধু এই ভিডিওটি করে দিচ্ছেন।

    ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় কিছু সময়ের মধ্যেই প্রায় ১৩ মিলিয়ন ভিউজ পেয়েছে। জানা গিয়েছে, আয়াত উরফ আফরিন নামের ওই বিমানসেবিকা হল্টের সময় ফাঁকা বিমানে নেচে মজা করছিলেন। গানের পাশাপাশি বিমানসেবিকার এমন অসাধারণ নাচও এবার মন জয় করেছে নেটিজেনের।

    সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করে লেখা হয়েছে, 'লম্বা হল্ট! ক্রিউরা একটু নাচ করবেন না।' নেটিজেনও এই নাচের দারুণ প্রশংসা করেছেন একাধিক কমেন্টে। সিংহলি গান 'মানিকে মাগে হিতে'-র ভিডিওতে চোখের সামনে ভেসে উঠবে ছোট ছোট করে ছাঁটা রঙিন চুলের এক কন্যের মুখ। মিষ্টি মেয়ের গলার মিষ্টি সুর এবং ততোধিক মিষ্টি মুখের হাসি দেখলেই যেন নেটিজেনের মন ভরে ওঠে। কাজেই ভাষা দুর্বোধ্য হলেও এই গান একেবারে শ্রোতার অন্তরে গিয়ে ছুঁয়েছে।

    আরও পড়ুন: গান তো শুনেছেন, ভাইরাল গান 'মানিকে মাগে হিতে'-র বাংলা অর্থ জানেন কি?

    Published by:Raima Chakraborty
    First published: