খাদে পড়তে গিয়েও একটুর জন্য বাঁচল যাত্রী বোঝাই বাস ! দমবন্ধ করা ভিডিও

খাদে পড়তে গিয়েও একটুর জন্য বাঁচল যাত্রী বোঝাই বাস ! দমবন্ধ করা ভিডিও

দারুণ দক্ষতায় বাস ড্রাইভার বাসটিকে ওই কঠিন জায়গা থেকে বার করে এনেছেন।

দারুণ দক্ষতায় বাস ড্রাইভার বাসটিকে ওই কঠিন জায়গা থেকে বার করে এনেছেন।

  • Share this:

    #নয়া দিল্লি: ভাগ্য ভালো বা খারাপ দুটোয় হতে পারে ! যতই বলি না কেন কিসমত কিছু না ! কখনও কখনও লাকটা বড়ো ব্যাপার। একটুর জন্য কেউ কোটিপতি হবে যেতে পারেন। আবার ভাগ্য খারাপ হলে রাজার ফকির হতে সময় লাগে না। আর প্রাণে বেঁচে ফিরে আসা, তাও বিপদের মুখে তারজন্য অনেকগুলো ফ্যাক্টর কাজ করে। তার মধ্যে ভাগ্য অবশ্যই একটা বিষয়। যেমন এই যাত্রি বোঝাই বাসটি। আর একটু হলেই পড়ে যেত খাদে।

    সম্প্রতি ট্যুইটারে একটি ভিডিও শেয়ার হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যাত্রী বোঝাই একটি বাস পাহাড়ি রাস্তা দিয়ে যাচ্ছে। একেবারে খাদের ধার দিয়ে বাসটি যাচ্ছে। তখন বাসের কনডাক্টর বাস থেকে নেমে বাস চালককে এগোতে বলছেন। যেখান দিয়ে আসতে বলছেন, সেখানে এক চিলতেও মাটি নেই। বাস এগোলেই খাদে পড়বে। কিন্তু দারুণ দক্ষতায় বাস ড্রাইভার বাসটিকে ওই কঠিন জায়গা থেকে বার করে এনেছেন। সে সময় বাসের একদিকের চাকা খাদে পড়েও যায়। তবুও সকলের প্রাণ বাঁচিয়ে দেন বাস চালক।

    এই ভিডিও শেয়ার করে একজন লিখেছেন, "অ্যাকক্সিলেটরে চাপ দাও, কিছু ভাবার দরকার নেই।" এই অবস্থায় আর কিছু ভাবার থাকতেও পারে না।  এই ভিডিওটি বহু মানুষ শেয়ার করেছেন। বহু মানুষ রিট্যুইট করেছেন। অনেকে আবার নিজেদের সঙ্গে ঘটে যাওয়া এমন অনেক ভয়াবহ ঘটনার কথাও শেয়ার করেছেন। এই ভিডিওটি এখন ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published: