Home /News /national /

Viral Video: হাসপাতালেই বসেছে মদের আসর! মাতাল হয়ে নাচছেন ডাক্তাররা !

Viral Video: হাসপাতালেই বসেছে মদের আসর! মাতাল হয়ে নাচছেন ডাক্তাররা !

Viral Video: ভিডিও ঝড়ের গতিতে শেয়ার হচ্ছে। সমালোচনা শুরু হয়েছে নেট দুনিয়ায়। কী ভাবে এ কাজ করতে পারলেন ডাক্তাররা!

  • Share this:

    # উত্তরপ্রদেশ:  কী কাণ্ড! হাসপাতালে বসেছে মদের আসর। সম্প্রতি একটি ভিডিও সামনে এসেছে। সেখানে দেখা যাচ্ছে একটি স্বাস্থ্য কেন্দ্রে মদের আসর বসিয়েছেন কয়েকজন মিলে (Viral Video)। শুধু তাই নয় চলছে পুরোনো হিন্দি গান। তাতে নাচছেন সকলে।

    জানা গিয়েছে এই ভিডিওতে যারা রয়েছেন তাঁরা ওই স্বাস্থ্য কেন্দ্রের ডাক্তার। ওখানেই কাজ করেন তাঁরা। এবার রোগী দেখা ছেড়ে মদের (Viral Video)আসর বসালেন তাঁরা। এই ভিডিও সামনে আসতেই শুরু হয়েছে সমালোচনা।

    ভিডিওটিতে দেখা যাচ্ছে শুধু ডাক্তাররাই নন, ওই স্বাস্থ কেন্দ্রের অন্য স্টাফেরাও মদের নেশায় ডুবে রয়েছেন। সব কিছু ভুলে সকলে মিলে নাচ শুরু করেছেন। ভিডিওটি উত্তরপ্রদেশের। এই ভিডিও (Viral Video)সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই সমালোচনা শুরু হয়েছে। অনেকেই বলছেন করোনার জন্য মানুষের এই অবস্থা। আর ডাক্তাররা সে সব ভুলে নেশায় মত্ত।

    ভিডিও দেখে অনেকে বলেছেন, এইটাই দেখা বাকি ছিল(Viral Video)। ডাক্তাররা নিশ্চয় মজা বা আনন্দ করতে পারেন। কিন্তু তাই বলে স্বাস্থ্যকেন্দ্রকেই পানশালা বানাবেন তাঁরা! এই ছবি বা ভিডিও দেখে সমালোচনায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। এর আগেও অনেক এমন ভিডিও সামনে আসলেও। এভাবে মদ খেয়ে ডাক্তারদের উন্মাদ নৃত্য এর আগে দেখা যায়নি। ডাক্তারকে মানুষ ভগবান মনে করে! কিন্তু এই ভিডিও বদলে দেবে সব ধারণা। যদিও ভিডিও সামনে আসতেই শুরু হয়েছে তদন্ত। কেন বা কি কারণে স্বাস্থ কেন্দ্রে এমন করলেন তাঁরা তা নিয়ে তদন্ত করছে পুলিশ। উপযুক্ত শাস্তির ব্যবস্থাও করা হবে।

     আরও পড়ুন: 'তুঝে জমিপে বুলায়া গয়া হে মেরে লিয়ে'! অমিতাভের জন্য গাইলেন নেহা কক্কর !

    নেটিজেনরা বলছেন, ভাগ্যিস সোশ্যাল মিডিয়া(Viral Video) ছিল। নয়ত এই কদর্য ভিডিও সামনে আসত না। কী করে স্বাস্থ কেন্দ্রের মধ্যে এভাবে নাচ ও মদের আসর বসাতে পারে। তা নিয়ে নানা প্রশ্ন উঠছে। ভিডিওটি বহু মানুষ শেয়ার করেছেন। মানুষের সব থেকে বড় ভরসা ডাক্তার। আর তারাই কিনা স্বাস্থ্যকেন্দ্রের মধ্যে এভাবে মাতলামিতে মেতেছেন। ছি-ছি করছেন গোটা নেট দুনিয়ার মানুষ। কড়া ব্যবস্থার দাবি জানিয়েছেন অনেকেই।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Facebook, UP, Viral Video

    পরবর্তী খবর