Home /News /national /
Viral Video: লোহার রড দিয়ে প্রতিবেশীর পোষ্য কুকুরকে প্রবল মার, আহত আরও ৩! কেন? হাড়হিম ভিডিও

Viral Video: লোহার রড দিয়ে প্রতিবেশীর পোষ্য কুকুরকে প্রবল মার, আহত আরও ৩! কেন? হাড়হিম ভিডিও

Viral Video

Viral Video

তিন ব্যক্তি-সহ কুকুরটি গুরুতর জখম হয়েছে। (Viral Video)

  • Share this:

    #নয়াদিল্লি: এমন ভয়ঙ্কর দৃশ্য দেখে গোটা দেশের লোক শিউরে উঠছেন। পশুর প্রতি নৃশংসতার এমন নজির দেখা যায়নি সম্প্রতি। লোহার রড দিয়ে কুকুরকে মারতে মারতে মাথায় রক্ত জমাট বেঁধে গিয়েছে তার। শুধু কুকুরটিকে নয়, তার মালিক ও সঙ্গে আরও দুই ব্যক্তিকেও ব্যাপক মারধর করে ওই ব্যক্তি। ঘটনাটি ঘটেছে রবিবার নয়াদিল্লির পশ্চিম বিহার এলাকায়। রাস্তার সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে গোটা ঘটনার ভয়ঙ্কর দৃশ্য। তিন ব্যক্তি-সহ কুকুরটি গুরুতর জখম হয়েছে। (Viral Video)

    সোশ্যাল মিডিয়ায় এমন ভয়াবহ ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। পুলিশ সোমবার জানিয়েছে, কুকুরটি অভিযুক্ত ব্যক্তির দিকে তাকিয়ে চিৎকার করেছিল, যা কুকুরের স্বাভাবির স্বভাব। তার পরেই রেগে গিয়ে কুকুর এবং তার বাড়ির ৩ সদস্যকে লোহার রড দিয়ে মারতে শুরু করে। অভিযুক্ত ব্যক্তির নাম ধরমবীর দাহিয়া। রাস্তায় একাই ঘুরছিলেন তিনি। ব্লক-এ-র পোষ্য কুকুরটি তাকে দেখে চিৎকার করে।

    আরও পড়ুন: উচ্চ মাধ্যমিক ছাত্রীর আত্মহত্যা, শেষমেশ আড়াল থেকে বেরিয়ে এল কাকিমার কারসাজি!

    আরও পড়ুন: যৌন মিলনের সময় 'শো অ্যান্ড টেল' খেলা খেলেছেন? পার্টনারের শরীরকে চিনলে আরও দৃঢ় হবে সম্পর্ক...

    হঠাৎ করেই লেজ ধরে কুকুরটিকে ছুড়ে ফেলে দেন তিনি। এর পর লোহার রড দিয়ে মারতে শুরু করেন। মারধর করা হয় প্রতিবেশী ৩ ব্যক্তিকেও, যারা ওই কুকুরের মালিক ও বাড়ির সদস্য। পুলিশ মামলা রুজু করেছে ওই ব্যক্তির বিরুদ্ধে। ২৫ বছরের রক্ষিত ওই কুকুরটির মালিক। তিনি কুকুরটিকে বাঁচাতে এলে তাঁকেও লোহার রড দিয়ে মারধর করেন ধরমবীর দাহিয়া। সেই সময় কুকুরটি দাহিয়াকে কামড়ায় বলে দাবি পুলিশের।

    কুকুরটির মাথায় গুরুতর চোট লেগেছে। আরেক প্রতিবেশী মহিলা রেণু এগিয়ে এলে তাঁকেও মারধর করেন দাহিয়া। পুলিশ ইতিমধ্যেই সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে অভিযুক্ত দাহিয়ার বিরুদ্ধে পশু নৃশংসতা, মারধর-সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে। যদিও এখনও তাঁকে গ্রেফতার করা হয়নি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Crime News, Delhi, Viral Video

    পরবর্তী খবর