Home /News /national /
Viral Video: বিয়েবাড়ির জৌলুস বাড়াতে গুলি চালাল বর, মরেই গেল বন্ধু! হাড়হিম ভাইরাল ভিডিও দেখুন...

Viral Video: বিয়েবাড়ির জৌলুস বাড়াতে গুলি চালাল বর, মরেই গেল বন্ধু! হাড়হিম ভাইরাল ভিডিও দেখুন...

Viral Video

Viral Video

এবং বিয়ের অনুষ্ঠানের ভিডিও চলছিল সেখানে। সেই ভিডিওতেই গোটা গুলিচালনা ও মৃত্যুর ঘটনা ধরা পড়েছে। (Viral Video)

  • Share this:

    #লখনউ: কী ভয়ঙ্কর ঘটনা। উত্তরপ্রদেশে এক বিয়ের অনুষ্ঠানে আনন্দ-উচ্ছ্বাস বোঝাতে গুলি চালানো হয়। আর সেই গুলিতেই প্রাণ গিয়েছে এক ব্যক্তির। বিয়ের অনুষ্ঠানে এমন মারাত্মক ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে সোনভদ্র জেলার ব্রাহ্মনগরে। এবং বিয়ের অনুষ্ঠানের ভিডিও চলছিল সেখানে। সেই ভিডিওতেই গোটা গুলিচালনা ও মৃত্যুর ঘটনা ধরা পড়েছে। (Viral Video)

    আরও পড়ুন: ব্যাঙ্ক অফ বরোদায় চাকরির দারুণ সুযোগ, বিশদে জানুন

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন ভয়ঙ্কর কাণ্ডের ভিডিও। তাতে ধরা পড়েছে, পাত্র মণীশ মাধেশিয়ার চারিদিকে দাঁড়িয়ে রয়েছেন পাত্রপক্ষের লোকজন। বিয়ের পরই আনন্দের বহিঃপ্রকাশ করতে বন্দুক থেকে গুলি চালায় পাত্র। আর সেই গুলি গিয়ে লাগে পাত্রের বন্ধুর বুকে। পাত্র মণীশ মাধেশিয়ার বন্ধু বাবু লাল যাদবের গুলি লাগে। সেখানেই লুটিয়ে পড়েন তিনি। যাদবই বন্ধু-বরের জন্য সেই বন্দুক নিয়ে এসেছিলেন।

    আরও পড়ুন: IDBI-ব্যাঙ্কের অধীনে প্রচুর পদে নিয়োগ, আবেদন শুরু হচ্ছে ২৫ জুন থেকে

    সোনভদ্র পুলিশের সুপার অমরেন্দ্র প্রতাপ সিং জানিয়েছেন, যিনি মারা গিয়েছেন তিনি বরের বন্ধু। গুলি লাগার পরই যাদবকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়, কিন্তু তাঁকে বাঁচানো সম্ভব হয়নি। মৃতের পরিবার ঘটনায় এফআইআর দায়ের করেছেন। বরকে গ্রেফতার করেছে পুলিশ। বন্দুকটিও বাজেয়াপ্ত করা হয়েছে। বিয়ের অনুষ্ঠানে গুলি চালনার ঘটনা এ দেশে বেআইনি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Uttar Pradesh, Viral Video

    পরবর্তী খবর