Home /News /national /
Viral News: ১৫ বছর ধরে তিন প্রেমিকার সঙ্গে সঙ্গম, সহবাস! রয়েছে সন্তানও ! জানাজানি হতেই যা হল

Viral News: ১৫ বছর ধরে তিন প্রেমিকার সঙ্গে সঙ্গম, সহবাস! রয়েছে সন্তানও ! জানাজানি হতেই যা হল

Viral News: একটা দু'টো নয়, তিন তিনটে প্রেমিকার সঙ্গে এক সঙ্গে সহবাস! জানাজানি হতেই ঘটল দারুণ কাণ্ড !

  • Share this:

    #মধ্যপ্রদেশ: এই ঘটনা জানার পর আপনি একটাই গান গাইবেন, 'সব গোলমাল হ্যায়, ভাই সব গোলমাল হ্যায়!' কখন যে কোথায় কী ঘটে যায় তার হিসেব চাইলেও মেলানো সম্ভব নয়। কোথাও সামান্য প্রেমের ঘটনায় সন্দেহ দেখা দিলেই হয়ে যাচ্ছে খুন। অন্যদিকে এক ব্যক্তি এক সঙ্গে তিনজনকে করছেন বিয়ে। হ্যাঁ এমনটাই হয়েছে মধ্যপ্রদেশের আলিরাজপুরে।

    দীর্ঘ ১৫ বছর ধরে নানবাই, মেলা ও সাকরির সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বছর ৪২-এর সমর্থ মোর্যের। তিনি এই গ্রামের প্রাক্তন পঞ্চায়েত প্রধান ছিলেন। তিনজন মহিলার সঙ্গেই সহবাস করেছেন সমর্থ। কিন্তু একে অপরের কথা জানত না কেউ। বিয়ের কথা বললেই পিছিয়ে যেতেন সমর্থ। তিন প্রেমিকা আলাদা আলাদা জায়গায় থাকতেন। তিন প্রেমিকার সঙ্গেই সন্তান রয়েছে সমর্থের। তিন ছেলে ও তিন মেয়ে। এদিকে সামাজিক বিয়ে করতে নারাজ ছিলেন।অবশেষে সিদ্ধান্ত নিয়েই নেন। তিন প্রেমিকাকেই জানিয়ে দিন সব কিছু। এবং তিন জনকেই বিয়ে করতে চান। উপায় না দেখে রাজি হন ওই তিন মহিলা। ছয় সন্তান নিয়ে এক মঞ্চে তিন প্রেমিকাকে বিয়ে করেন সমর্থ।

    আরও পড়ুন: স্ত্রীকে খুন করে জেলে স্বামী! হঠাৎ বেঁচে উঠলেন বউ! ঘটল অবাক ঘটনা

    একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে সমর্ধ জানান, তিনি তিনজনকেই ভালোবাসেন। এবং তিন স্ত্রীয়ের সন্তানদেরও। কাউকে ছাড়াই থাকতে পারবেন না। তাই এই সিদ্ধান্ত। আগে আর্থিক অবস্থা ভালো ছিল না। তাই বিয়ে করার সাহস হয়নি। তবে তাঁর তিন স্ত্রী সব মেনে নেওয়ায় শান্তি ফিরেছে গ্রামে। কিন্তু এই ঘটনা জানাজানি হতেই বাতাসে ছড়িয়ে পড়ে। তবে ওই ব্যক্তির সাহস আছে বলতে হবে। লোকে একটা সংসার কী করে চালাবে বুঝে উঠতে পারে না! সেখানে তিন তিনটে সংসার সমর্থর। তাঁদের এই বিয়ে মেনে নেওয়া হয়েছে গ্রাম পঞ্চায়েত থেকেও। গ্রামেই ধুমধাম করে হল এই বিয়ে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Madhya Pradesh, MP, Viral News

    পরবর্তী খবর