ঘুটেকে কেক ভেবে কামড়? খেতেই পেট খারাপ, Amazon-এ রিভিউ লিখে হাসির খোরাক হলেন নেটদুনিয়ায়

ঘুটেকে কেক ভেবে কামড়? খেতেই পেট খারাপ, Amazon-এ রিভিউ লিখে হাসির খোরাক হলেন নেটদুনিয়ায়

Representative Image

ঘুটে খেয়ে তার ব্যাখ্যা দিলেন ব্যক্তি। সেই রিভিউ পড়তে সকলে ব্যস্ত...

  • Share this:

    #নয়াদিল্লি: আপনি কখনও ভেবেছেন ঘুটে খাবেন? প্রশ্নটি শুনলে খুব অবাক লাগলেও এমনই ঘটেছে এবং ঘুটে খেয়ে, তার রিভিউও দিয়েছেন এক ব্যক্তি! আপনি এই জিনিসটি অবাক করে দেখতে পারেন এই ব্যক্তিটি কেবল ঘুটে (অ্যামাজনে বিক্রি হয় কাউ ডাং কেক হিসেবে) খাননি, এটি খেয়ে তার স্বাস্থ্যেরও অবনতিও ঘটে। এই ব্যক্তি অনলাইন শপিং সাইট অ্যামাজন থেকে সম্ভবত কোনও ধর্মীয় অনুষ্ঠানের উদ্দেশ্যে ব্যবহৃত এই বিশেষ বস্তুটি অর্ডার করেন। তবে শেষ পর্যন্ত সেটাই মুখে তুলে নেন।

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ব্যক্তির রিভিউ পড়ে মনে হয় যে তিনি ঘুটে কোনও ধরণের পুজোয়ে ব্যবহার করেননি, তিনি তা খেয়েছিলেন। শুধু এটিই নয়, ঘুটে খাওয়ার পরে, তিনি এই পণ্যটি সম্পর্কে সাইটে তার ব্যাখ্যাও দেন। তিনি লিখেছেন - আমি এটি খেয়েছি, এর স্বাদ খুব খারাপ।

    এই রিভিউ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তিনি লেখেন, এর স্বাদ খুব খারাপ লাগে। এটি ছিল ঘাসের মতো এবং স্বাদে কাদা জাতীয়। এটা খেয়ে আমার লুজ মোশন হয়। এটি প্রস্তুত করার সময় দয়া করে একটু পরিষ্কার ভাবে করুন। এছাড়াও, এই পণ্যটির স্বাদ এবং শুষ্ক করে প্রস্তুত করুন। রিভিউয়ে এত বিস্তারিত লিখেছেন তিনি।

    খুব স্বাভাবিক এই রিভিউ পড়ে সকলে খুব অবাক। এই নিয়ে খুব উত্তেজনা ছড়িয়েছে নেটাগরিকদের মধ্যে। অনেকে বলছেন যে, যেহেতু অনলাইনে ঘুটেকে গোবরের কেক বা কাউ ডাং কেক হিসেব উল্লেখ করা থাকে, তাই সম্ভবত ওই ব্যক্তি এটি আসল কেক হিসেবে অর্ডার করেন এবং খেয়ে ফেলেন। সেই কারণেই এইভাবে খেয়ে তিনি রিভিউ লিখেছেন!

    Published by:Pooja Basu
    First published:

    লেটেস্ট খবর