corona virus btn
corona virus btn
Loading

ভয়ানক হড়পা বান উত্তরাখণ্ডে!‌ দেখুন কিভাবে জলের তোড়ে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল সেতু

ভয়ানক হড়পা বান উত্তরাখণ্ডে!‌ দেখুন কিভাবে জলের তোড়ে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল সেতু
Image: ANI

রবিবার টানা বৃষ্টির ফলে উত্তরাখণ্ডের গোরি নদীর জল বিপদসীমার ওপর দিয়ে বইছে।

  • Share this:

#‌নয়াদিল্লি:‌ নতুন করে এক নাগাড়ে বৃষ্টি ক্রমে উত্তর ভারতের জনজীবনকে ব্যাহত করছে। দিল্লিতে সকাল বেলাতেই খবর আসে, কি ভাবে বৃষ্টির দাপটে গাড়ি আটকে গিয়েছে সেখানে। সেই আটকে যাওয়া গাড়ির তলা থেকে উদ্ধার হয় মৃতদেহ। এবার উত্তরাখণ্ডের এক মারাত্মক ভিডিও সামনে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, কীভাবে হড়পা বানের তোড়ে ভেঙে যাচ্ছে সেতু।

রবিবার টানা বৃষ্টির ফলে উত্তরাখণ্ডের গোরি নদীর জল বিপদসীমার ওপর দিয়ে বইছে। সেই নদীর জলের তোড়ে অনেক বাড়ি ঘর ভেসে গিয়েছে। বাঙাপানি সাবডিভিশন এলাকায় একের পর এক বাড়ি ভেসে গিয়েছে। এছাড়া, সংবাদসংস্থা এএনআইয়ের ট্যুইট করা একটি ভিডিওতে দেখা গিয়েছে, পিথোরগড় মুসায়ারি এলাকার একটি স্থানীয় সেতু কীভাবে জলের তোড়ে ভেঙে পড়ছে। যদিও এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর সেই রাজ্য থেকে পাওয়া যায়নি। তবে যাঁদের উদ্ধার করে আনা হয়েছে, তাঁদের নিরাপদে রাখার পাশাপাশি খাবার ও স্বাস্থ্যবিধি মানার সমস্ত জিনিস দিয়ে সাহায্য করা হবে বলে জানিয়েছে প্রশাসন।

অন্য দিকে, উত্তরাখণ্ডের একাধিক জেলার মধ্যে যোগাযোগ রক্ষাকারী একাধিক রাস্তায় বৃষ্টির জলে ভেসে গিয়েছে। প্রবল বৃষ্টির প্রভাবে হিমাচল প্রদেশেও বিপদের আশঙ্কা বেড়েছে। হড়পা বানে ভেসে যাওয়ার মুখে হিমাচলের খারগোলা জেলা থেকে বেশ কয়েকজনকে উদ্ধার করে এনেছে প্রশাসন।

Published by: Uddalak Bhattacharya
First published: July 19, 2020, 6:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर