Corona আক্রান্ত বিপ্লব দেব, দ্বিতীয়বার সংক্রমিত ফারুক আবদুল্লাহ

Corona আক্রান্ত বিপ্লব দেব, দ্বিতীয়বার সংক্রমিত ফারুক আবদুল্লাহ

২ মার্চ করোনা ভ্যাকসিন নিয়েছিলেন তিনি। এর পর ৩০ মার্চ তিনি করোনা সংক্রমিত হন।

২ মার্চ করোনা ভ্যাকসিন নিয়েছিলেন তিনি। এর পর ৩০ মার্চ তিনি করোনা সংক্রমিত হন।

  • Share this:

    #আগরতলা:

    ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব করোনা আক্রান্ত হয়েছেন। বুধবার টুইট করে করোনা রিপোর্ট পজিটিভ হওয়ার কথা বলেছেন তিনি। আপাতত নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন বলে জানিয়েছেন তিনি। একইসঙ্গে সবার কাছে করোনা বিধি মেনে চলার আবেদন জানিয়েছেন তিনি। অন্যদিকে, আরও একবার করোনা সংক্রমিত হয়েছেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লা। ২ মার্চ করোনা ভ্যাকসিন নিয়েছিলেন তিনি। এর পর ৩০ মার্চ তিনি করোনা সংক্রমিত হন। প্রথমে কিছুদিন বাড়িতেই আইসোলেশনে ছিলেন। কিন্তু শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তিনি হাসপাতালে ভর্তি হন।

    এদিন ওমর আবদুল্লাহ টুইটে লিখেছেন, অস্বাভাবিক কিছু নয়। কোভিড রোগীরা কয়েকদিনের ব্যবধানে দ্বিতীয়বার করোনা সংক্রমিত হতে পারেন। সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় উনি চিকিত্সায় ভাল সাড়া দিচ্ছেন। আর ওঁর জন্য আলাদা করে অক্সিজেন সাপোর্ট-এর দরকার পড়ছে না। অন্যদিকে, বিজেপি নেতা সুনীল বনসলের করোনা রিপোর্টও পজিটিভ এসেছে। কিছুদিন আগেই নির্বাচনী প্রচারের জন্য বাংলায় এসেছিলেন তিনি। করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে দেশে। মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, পাঞ্জাব সহ দেশের বিভিন্ন রাজ্যে রোজ রেকর্ড সংক্রমণের খবর পাওয়া যাচ্ছে। এমনকী গত ২৪ ঘণ্টায় সারা দেশে এক লাখ ১৫ হাজারের কাছাকাছি করোনা আক্রান্তের কেস সামনে এসেছে। এমন পরিস্থিতিতে দেশের পাঁচটি রাজ্যে বিধানসভা নির্বাচন চলছে। বিভিন্ন জায়গায় ভিড় করে চলছে ভোটপ্রচার। বিভিন্ন দলের কর্মী-সমর্থকরা গায়ে গা লাগিয়ে জনসভায় ভিড় করছেন। যার জেরে দেশের করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

    ইতিমমধ্যে করোনার টিকাকরণ শুরু হয়েছে। তবে টিকা নেওয়ার পরও অনেকে করোনা সংক্রমিত হচ্ছেন। দেশের বিভিন্ন রাজ্যেরর মুখ্যমন্ত্রীরা প্রতিটি দেশবাসীকে করোনা টিকা দেওয়ার আর্জি জানিয়েছে কেন্দ্রের কাছে। তবে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক জানিয়েছে, এই মুহূর্তে দেশের প্রতিটি মানুষকে করোনা টিকা দেওয়া সম্ভব নয়।

    Published by:Suman Majumder
    First published:

    লেটেস্ট খবর