Home /News /national /
Tripura Bypoll Election: ভোটের ফল বেরতেই অশান্তি ত্রিপুরায়, মাথা ফেটেছে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি বিরজিৎ সিনহার

Tripura Bypoll Election: ভোটের ফল বেরতেই অশান্তি ত্রিপুরায়, মাথা ফেটেছে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি বিরজিৎ সিনহার

ত্রিপুরায় বিধানসভা উপনির্বাচনের সময়ও বিশৃঙ্খলার অভিযোগ উঠেছিল৷

  • Share this:

#আগরতলা: ভোটের ফল বেরতেই অশান্তি ত্রিপুরায়। আগরতলায় কংগ্রেসের অফিসে হামলার অভিযোগ উঠল শাসক দল বিজেপির বিরুদ্ধে। রক্তাক্ত হলেন প্রদেশ সভাপতি বীরজিৎ সিংহ।অভিযোগ, আগরতলায় কংগ্রেসের সদর অফিসে হামলা চালায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। ভাঙা হয় পার্টি অফিসের আসবাবপত্র। এমনকি, মারধর করা হয় নেতাদের। এমনই অভিযোগ উঠে আসছে৷ নিস্তার পাননি ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতিও। মাথা ফেটেছে তাঁর। যদিও বিজেপি এই অভিযোগ অস্বীকার করেছে। মাথা ফেটেছে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি বিরজিৎ সিনহার। তাঁকে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।

আরও পড়ুন Tripura Election 2022: নিজের আসন ধরে রাখলেন সুদীপ রায় বর্মণ, পাশাপাশি অক্সিজেন দিলেন কংগ্রেসকে

ত্রিপুরায় বিধানসভা উপনির্বাচনের সময়ও বিশৃঙ্খলার অভিযোগ উঠেছিল৷ অভিযোগ ছিল বিজেপি কর্মীদের বিরুদ্ধে৷ বিভিন্ন ভিডিও এবং প্রতিবেদনে উল্লেখ করা হয় যে বিজেপি কর্মীরা বিভিন্ন ভোটকেন্দ্র দখল করছেন এবং সাংবাদিকদের উপর নির্বিচারে হামলা করছেন। বিজেপি-সমর্থিত গুন্ডারাও ভোটারদের ভয় দেখাচ্ছে বলে অভিযোগ ওঠে উপনির্বাচনের দিন।

ত্রিপুরায় উপনির্বাচনে জয়ী হয়েছেন মানিক সাহা! মুখ্যমন্ত্রী মানিক পেয়েছেন ১৮,৮৭০টি ভোট! ত্রিপুরায় চারটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের ফল ঘোষণা হল রবিবার। এই প্রথম ভোটে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা। বড়দোয়ালি কেন্দ্রে থেকে জয়ী হয়ে মুখ্যমন্ত্রীর আসন ধরে রাখলেন মানিক সাহা। নিকটতম প্রতিদ্বন্দ্বী কংগ্রেসের দু’বারের বিধায়ক আশিস সাহা পেয়েছেন ১০,৯৩০টি ভোট। রাজ্যসভার সাংসদ মানিক সাহা গত মাসে তৎকালীন মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের আকস্মিক পদত্যাগের পরে রাজ্যের মুখ্যমন্ত্রী নিযুক্ত হন। মুখ্যমন্ত্রী পদে থাকার জন্য এই উপনির্বাচনে তাঁকে জিততেই হত। বিধানসভায় নির্বাচিত হওয়ার পর তিনি এখন নিয়ম অনুযায়ী সাংসদ পদ থেকে পদত্যাগ করবেন৷

Published by:Pooja Basu
First published:

Tags: BJP, Congress, Tripura Bypoll Election

পরবর্তী খবর