Home /News /national /
Tripura By Election|| দুয়ারে ত্রিপুরা উপনির্বাচন, আগামিকাল প্রচারে আসছেন অভিষেক বন্দোপাধ্যায় 

Tripura By Election|| দুয়ারে ত্রিপুরা উপনির্বাচন, আগামিকাল প্রচারে আসছেন অভিষেক বন্দোপাধ্যায় 

Representative Image

Representative Image

Tripura By Election|| আগামী ২৩ জুন ত্রিপুরায় উপনির্বাচন। ২৬ তারিখ ফলপ্রকাশ। মাসখানেক আগে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেন বিপ্লব দেব। তাঁর জায়গায় দায়িত্ব নেন মানিক সাহা।

  • Share this:

#আগরতলা: সামনেই ত্রিপুরায় উপনির্বাচন। তার আগে ত্রিপুরায় প্রচারে আসছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা দলের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। ত্রিপুরা তৃণমূল সূত্রে জানানো হয়েছে,  মঙ্গলবার  ত্রিপুরা আসছেন অভিষেক বন্দোপাধ্যায়। ৬-আগরতলা ও ৮-টাউন বড়দোয়ালি কেন্দ্রে দলীয় প্রার্থীদের সমর্থনে প্রচারে অংশ নেবেন তিনি। ওইদিন পথসভাও করবেন। এমনই জানিয়েছেন ত্রিপুরার দায়িত্বপ্রাপ্ত তৃণমূল নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- রাশিফল ১৩ জুন; দেখে নিন কেমন যাবে আজকের দিন

অভিষেকের বিস্তারিত কর্মসূচি জানিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়৷  নির্বাচনী প্রচারে এসে অভিষেক বন্দ্যোপাধ্যায় দিনভর ত্রিপুরা থাকবেন। বরদোয়ালি কেন্দ্রে গান্ধি ঘাট থেকে আগরতলা জিবি বাজার পর্যন্ত তিনি একটি মিছিল করবেন। তারপর আগরতলা বিধানসভা কেন্দ্রে একটি সভা করবেন তিনি। বাকি দুই কেন্দ্রেও তাঁর প্রচারে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে আগামিকাল ১৪ জুন দিনভর রাজনৈতিক কর্মসূচির  পর তিনি ফের আসবেন এমনটাই স্থির হয়েছে।

আরও পড়ুন: বড় খবর! রাজ্যের স্কুলগুলিতে বাড়ছে গরমের ছুটি! আরও দু-সপ্তাহ বাড়ছে ছুটির মেয়াদ! কবে খুলবে স্কুল?

রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, উপনির্বাচনে তৃণমূল  কংগ্রেসের তারকা প্রচারকের সূচি শীঘ্রই প্রকাশ করা হবে। আপাতত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সফরসূচি চূড়ান্ত হয়েছে। সেই সূচি অনুযায়ী প্রশাসনের কাছে তাঁর সভার অনুমতি চাওয়া হয়েছে বলে খবর। সোমবার রাজীব বন্দ্যোপাধ্যায় জানান, উপনির্বাচনে সমস্ত বুথে ওয়েবকাস্টিং করা হবে বলে নির্বাচন কমিশন সিদ্ধান্ত নিয়েছে। এই সিদ্ধান্তের প্রশংসা করেছেন তিনি। সেই সঙ্গে নির্বাচনকে ঘিরে সন্ত্রাসের আশঙ্কা করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আর্জিও জানিয়েছেন। শুধু তাই নয়, অবাধ ও সুষ্ঠু ভোট নিশ্চিত করার জন্য নির্বাচন কমিশনকে অনুরোধ জানিয়েছে তৃণমূল নেতৃত্ব। তাঁর দাবি, ভোটাররা চাইছেন, নির্ভয়ে তাঁরা যেন ভোট দিতে পারেন।

আগামী ২৩ জুন ত্রিপুরায় উপনির্বাচন। ২৬ তারিখ ফলপ্রকাশ। মাসখানেক আগে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেন বিপ্লব দেব। তাঁর জায়গায় দায়িত্ব নেন মানিক সাহা। উপনির্বাচনে লড়াই করছেন মানিক সাহা। তিনি বরদোয়ালি কেন্দ্র থেকে ভোটে লড়াই করবেন৷ ত্রিপুরা সফর সেরেই আগামী সপ্তাহে অভিষেকের যাওয়ার কথা মেঘালয়ে। সেখানে দলীয় নেতৃত্বের সঙ্গে সংগঠন নিয়ে আলোচনা করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তাঁর মেঘালয় সফরের সম্ভাব্য তারিখ যদিও এখনও চূড়ান্ত হয়নি। অসম, ত্রিপুরার পর উত্তর-পূর্বের এই রাজ্যে সংগঠন মজবুত করতে চাইছে তৃণমূল।

Published by:Rachana Majumder
First published:

Tags: Abhishek Bandopadhyay, TMC in Tripura, Tripura

পরবর্তী খবর