Home /News /national /
Thief Becomes Crorepati In UP: ট্রেনে চুরি করে কোটিপতি, এক ধাক্কায় সব সম্পত্তি খোয়াল চোর

Thief Becomes Crorepati In UP: ট্রেনে চুরি করে কোটিপতি, এক ধাক্কায় সব সম্পত্তি খোয়াল চোর

Crorepati Thief Of UP: ট্রেনে চুরি করে এত টাকার সম্পত্তি! পুলিশের চোখ ছানাবড়া।

  • Share this:

    #লখনউ: কোটিপতি চোর। দিনের পর দিন ট্রেনে চুরি করত সে ও তার দলবল। তবে এতদিন ধরা পড়েনি তারা। এবার ধরা পড়ায় সব শেষ। এতদিন চুরি করে কোটি টাকার সম্পত্তি করেছে সেই চোর। তবে আদালতের এক নির্দেশে সব খোয়াল চোর।

    উত্তরপ্রদেশের মৌনপুরের ঘটনা। ফিরোজাবাদের কাছে ককরউ গ্রামের বীরেন্দ্রর নামডাক হয়েছিল চোর হিসেবে। চুরির জন্য কুখ্যাত হলেও তাকে ধরতে পারছিল না পুলিশ। উপযুক্ত প্রমাণের অভাবে বারবার পুলিশের হাত ফস্কে পালিয়েছে সে। এদিকে, এলাকার লোকজনও এই চোরের ব্যাপারে কিছু বলে না। কারণ, সে এলাকায় কোনও কাণ্ড করত না।

    আরও পড়ুন- রাস্তায় পড়েছিল লজেন্স, মুখে দিতেই মৃত ৪ শিশু! শোরগোল কুশিনগরে

    বীরেন্দ্র ওরফে ঠাকুর ট্রেনে চুরির জন্য কুখ্যাত হয়ে উঠেছিল। দিনের পর দিন তার দলবল ওই এলাকায় বহু ট্রেনে চুরির ঘটনা ঘটিয়েছে। কখনও রাতের অন্ধকারে যাত্রীদের দামী জিনিস হাতিয়ে নিয়েছে। কখনও আবার দিনে-দুপুরে মাদক খাইয়ে যাত্রীদের জিনিস নিয়ে চম্পট দিয়েছে। এমন দাগী আসামীকে এতদিনে বাগে পেয়েছে পুলিশ।

    পুলিশ জানিয়েছ, মোট চার জায়গায় জমি কিনেছিল বীরেন্দ্র। সব মিলিয়ে ২ বিঘা জমি কিনে রেখেছিল সে। নিজের নামে একটি প্লট কেনা ছিল তার। বাকিগুলি ছিল স্ত্রী ও ছেলের নামে। সব মিলিয়ে এক কোটি ২৩ লাখ ৬৯ হাজার টাকার সম্পত্তি। তবে পুলিশের জালে জড়িয়ে সব খোয়াল সেই চোর।

    আরও পড়ুন- রামপুরহাটে কী ঘটেছে, বিশদে জানাতে অমিত শাহের সময় চাইল তৃণমূল! উত্তপ্ত লোকলভা

    আদালতের নির্দেশ মেনে পুলিশ বীরেন্দ্রর সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করেছে। প্রতিটি প্লট বাজেয়াপ্ত করেছে প্রশাসন। বীরেন্দ্রকে গ্রেফতার করা হয়েছে। স্থানীয় বাসিন্দারা বীরেন্দ্রের সম্পত্তির পরিমাণ শুনে চমকে গিয়েছেন। ট্রেনে চুরি করে কি না এত টাকার সম্পত্তি! শুনেই চোখ কপালে তুলছেন সবাই। অবাক পুলিশ, আদালতের বিচারপতিও। বীরেন্দ্রর এক শাগরেদ জানিয়েছে, বছরের পর বছর ধরে তারা ট্রেনের কামরায় চুরি করে।

    এত টাকার সম্পত্তি করেও শেষ পর্যন্ত রাখতে পারল না সেই চোর। সবই বাজেয়াপ্ত করেছে পুলিশ- প্রশাসন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Thief, UttarPradesh

    পরবর্তী খবর