Home /News /national /

TMC in Haryana: হরিয়ানায় দলীয় কার্যালয় খুলছে তৃণমূল, বুধবার উদ্বোধন গুরুগ্রামে

TMC in Haryana: হরিয়ানায় দলীয় কার্যালয় খুলছে তৃণমূল, বুধবার উদ্বোধন গুরুগ্রামে

হরিয়ানায় পা রাখছে তৃণমূল৷ প্রতীকী ছবি

হরিয়ানায় পা রাখছে তৃণমূল৷ প্রতীকী ছবি

হরিয়ানার বাইশটি জেলাতেই একটি করে জেলা পার্টি অফিস খোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে (TMC in Haryana)।

  • Share this:

#নয়াদিল্লি: আগামী ৮ ডিসেম্বর হরিয়ানায় তৃণমূল কংগ্রেসের প্রথম কার্যালয় খোলা হবে (TMC in Haryana)। উদ্বোধন করবেন হরিয়ানার পর্যবেক্ষক সাংসদ সুখেন্দুশেখর রায়। হরিয়ানায় দলের যাত্রার শুভ সূচনার জন্য আগাম শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায় (Abhishek Banerjee)।

এবার হরিয়ানায় তৃণমূল কংগ্রেসের প্রথম পার্টি অফিস হচ্ছে। ৮ ডিসেম্নর গুরুগ্রামে এই পার্টি অফিসের উদ্বোধন হবে। এর পর হরিয়ানার বাইশটি জেলাতেই একটি করে জেলা পার্টি অফিস খোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন: 'অন্তত দশ ওয়ার্ডে জিততেই হবে', বাস্তব বুঝেই দলকে লক্ষ্য বেঁধে দিলেন শুভেন্দু

সুখেন্দুশেখর রায় জানিয়েছেন, "হরিয়ানা তৃণমূল কংগ্রেসের প্রধান অশোক তানোয়ার এবং সেখানকার বাইশটি জেলার শতাধিক নেতার সঙ্গে দিল্লিতে দীর্ঘ বৈঠকের পর সে রাজ্যে দলের কার্যালয় খোলার দিনক্ষণ ঠিক হয়েছে। বৈঠকে আগামী দিনে দলের একগুচ্ছ কর্মসূচি নিয়ে কথা হয়। তার মধ্যে রাজ্যের সব জেলায় দলীয় কার্যালয় খোলার বিষয়েও সিদ্ধান্ত হয়েছে। সেই অনুযায়ী আগামী বুধবার গুরগাঁওতে প্রথম দলীয় কার্যালয়ের উদ্বোধন হতে যাচ্ছে।'

আরও পড়ুন: নজরে ৬৩ নম্বর ঘর! সংসদ ভবনে দলের সাংসদদের কী বার্তা দেবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়?

দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায় আগাম শুভেচ্ছাও জানিয়েছেন টিম হরিয়ানা তৃণমূল কংগ্রেসকে। হরিয়ানার প্রাক্তন কংগ্রেস সভাপতি অশোক তানওয়ারের যথেষ্ট রাজনৈতিক প্রতিপত্তি রয়েছে। তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পর কলকাতায় তাঁকে দলের ওয়ার্কিং কমিটির বৈঠকেও ডাকা হয়। সকলের সঙ্গে পরিচয় করানো হয়।

হরিয়ানায় রাজনৈতিক কর্মসূচি নিয়ে যাবেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে সেখানে সাংগঠনিক কাজ জোরদার ভাবে শুরু করছে হরিয়ানা তৃণমূল কংগ্রেস।

Published by:Debamoy Ghosh
First published:

Tags: Haryana, TMC

পরবর্তী খবর