• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • SUHAAG RAT VIDEO OF SREEMOYEE AND ROHIT SEN GONE VIRAL IN SOCIAL MEDIA SR

Sreemoyee: ফুলশয্যায় আদরে, চুমুতে অস্থির শ্রীময়ী-রোহিত সেন! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ফুলশয্যার দৃশ্যে শ্রীময়ী-রোহিত সেন ।

Sreemoyee: শ্রীময়ীকে শুইয়ে তাঁকে আদরে-চুমুতে ভরিয়ে দিচ্ছেন রোহিত সেন । নেটদুনিয়ায় ভাইরাল দৃশ্য ।

  • Share this:

    #কলকাতা: অবশেষে শ্রীময়ী (Sreemoyee) ধারাবাহিকে বহু প্রতীক্ষার পর এসেছে সেই ফুলশয্যার দৃশ্য । শ্রীময়ী আর রোহিত সেনের ঘনিষ্ঠ মুহূর্তের সেই দৃশ্যই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায় ।

    অনেক চড়াই-উতরাই পেরিয়ে, সমাজের সঙ্গে অনেক লড়াই করে অবশেষে এক হয়েছে শ্রীময়ী আর রোহিত সেন । বিবাহ বন্ধনে অবদ্ধ হয়েছেন তাঁরা । দর্শকদের অনেক কটূক্তি, সমালোচনার পাশাপাশি ছিল ভালবাসাও । মাঝবয়সী এক পুরুষ ও নারীর নিজেদের পছন্দকে গুরুত্ব দিয়ে ফের সংসার পাতার সিদ্ধান্ত নেওয়া, প্রচলিত বিশ্বাস গুলোকে পাত্তা না দেওয়া, নিজেদের মতো করে জীবনকে বাঁচা.... এমন আধুনিক ও সাহসী গল্পের জন্য সম্মানও কুড়িয়েছে ‘শ্রীময়ী’ ।

    তাই অনেকেই বহুদিন ধরে অপেক্ষা করে বসেছিলেন শ্রীময়ী আর রোহিত সেনের বিবাহ-উত্তর পর্ব কেমন হয়, তা দেখার জন্য । আগের কিছু এপিসোডে ফুলশয্যার রাতে খাটের দু’পাশে দু’জনকে গান গাইতে শোনা গিয়েছিল । এতেও ক্ষেপেছিলেন কিছু দর্শক । এ বার অবশ্য তাঁরা মিলিত হয়েছেন, আর সেই দৃশ্যই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায় ।

    রোহিত-শ্রীময়ীর বিয়ের পরেও শ্রীময়ীর প্রাক্তন স্বামী অনিন্দ্যর আত্মহত্যার ঘটনা নিয়ে অনেক ঝামেলা, অশান্তি চলেছে । কিন্তু অবশেষে তাঁরা দু’জন এক হয়েছেন । ফুলশয্যার দৃশ্যে দারুণ সুন্দর করে ফুল দিয়ে সাজানো হয়েছে গোটা ঘর । চারপাশে জ্বলছে মোমবাতি । কলেজ জীবনের পুরনো প্রেম অবশেষে পূর্ণতা পেয়েছে । রোহিত আদরে, ভালবাসায় ভরে দিয়েছেন শ্রীময়ীকে । ছোট পর্দায় এমন সাহসী দৃশ্যে অভিনয় করে তাক লাগিয়ে দিচ্ছেন টোটা রায় চৌধুরি ও ইন্দ্রানী হালদার । আর সেই দৃশ্যই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায় ।

    যদিও এ নিয়েও চর্চা কম হচ্ছে না । রোহিত-শ্রীময়ীর গান গাওয়ার দৃশ্য দেখেও একদল নেটিজেন চটেছিলেন । এ বার তাঁদের মিলনের দৃশ্য দেখেও ট্রোলারদের বক্তব্য, এই ধারাবাহিক পরিবারের সঙ্গে বসে দেখা যায় না । এর আগে ‘দেশের মাটি’ ধারাবাহিকেও রাজা-মাম্পির ফুলশয্যার দৃশ্যে অনেক দর্শক আপত্তি তুলেছিলেন । যাতে বেশ চটেছিলেন ‘রাজা’ রাহুল। ট্রোলারদের উদ্দেশ্য করে তাঁর প্রশ্ন ছিল, ‘ফুলশয্যায় চুমু খাবো না তো কি কীর্তন করব?’

    Published by:Simli Raha
    First published: